স্থানীয়

সাইকেলেই প্রচার সারছেন হিরণের প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থী জহর

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

খড়্গপুর পুরসভা নির্বাচনে হেভিওয়েট আসন ৩৩ নম্বর ওয়ার্ড। যেখানে প্রার্থী হয়েছেন খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরণ এবং বিপক্ষ প্রার্থী তৃণমূলের জহর পাল।

হিরণের বিপক্ষে দাঁড়িয়ে ভোটে জেতাই অন্যতম লক্ষ্য তৃণমূল প্রার্থীর। ঝান্ডা, কর্মী কাউকে নিয়ে নয়,সকাল থেকে এলাকার ছেলের মতো অভিনব প্রচারে বেরালেন তিনি। সাইকেলে করে এলাকায় ঘুরে ঘুরে মানুষের সাথে কথা বলেন তৃণমূল প্রার্থী জহর পাল। তবে শেষ হাসি কে হাসে তা বলবে সময়। খড়্গপুর পুরসভার প্রাক্তন পুর প্রধান দীর্ঘদিনের কাউন্সিলর তৃণমূল কংগ্রেসের প্রবীণ নেতা জহর পাল ৩৩ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে এবার প্রতিনিধিত্ব করছেন। হাতের তালুর মতো ওই ওয়ার্ডকে চেনেন তিনি। তেমনি গোটা খড়্গপুর শহর শুধু নয় অবিভক্ত মেদিনীপুর জেলার প্রতিটি এলাকা তার খুবই পরিচিত। তাকে হারানোর জন্য বিজেপি প্রার্থী করেছে খড়্গপুর সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে। এলাকার বাসিন্দাদের বক্তব্য, “যাকে কাছে পাই আমরা তার সাথেই থাকতে চাই। আমাদের কাছের মানুষ বিপদে আপদে যখন আমরা তাকে ডেকেছি তিনি আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। তাই কোথায় কে প্রার্থী হচ্ছে তা আমাদের জানার প্রয়োজন নেই। আমরা জহর বাবুর পাশে রয়েছি এবং আগামীতেও থাকবো।”

সাইকেলে করে তিনি গোটা এলাকা নিজের মতো ঘুরে বেড়াচ্ছেন। রাস্তায় দাঁড়িয়ে মানুষের সাথে কথা বলছেন। বাড়িতে গিয়ে যেমন অন্যান্যদের সাথে কথা বলছেন তেমনি ছোটদের কে আদর করছেন। জহর বাবু বলেন, “এই এলাকার মানুষের প্রতি আমার আস্থা রয়েছে। এদেরকে নতুন করে কিছু বলতে হবে না। এরা কোথায় ভোট দেবে তারা ভালভাবেই জানেন।” তবে তার প্রতিদ্বন্দ্বী বিজেপির বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় সম্পর্কে তিনি কোনো মন্তব্য করতে চাননি।