পারিবারিক বিবাদে মৃত গৃহবধূ, পুলিশি মদতের অভিযোগ আক্রান্ত পরিবারের

এনএফবি, মুর্শিদাবাদঃ

পুলিশের মদতে দুষ্কৃতীরা খুন করেছে এক গৃহবধূকে- এমনই অভিযোগ উঠেছে মৃতার পরিবারের তরফ থেকে। শুক্রবার সকালে বেলডাঙা থানার পুলিন্দা এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়ির জায়গা দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল দুই প্রতিবেশী শেরফুল সেখের সঙ্গে সুলতান সেখের। ঝামেলাকে কেন্দ্র করে বিগত দিনে উভয় পক্ষই দ্বারস্থ হয় আদালতের। তারপরেও আজ সকালে বাড়ির সীমানায় প্রাচীর ভাঙতে যায় অভিযুক্তরা। আক্রান্ত পরিবারের লোকজন বাধা দিতে গেলে তাদের বেধড়ক মারধোর করা হয়, পাশাপাশি পরিবারের এক মহিলাকে ঘটনাস্থলে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করে অপরপক্ষ বলে অভিযোগ।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে আক্রান্ত পরিবারের সদস্যদের রীতিমতো ধমক দিতে দেখা যায় বেলডাঙা থানার ওসি জামালউদ্দিন মন্ডলকে। পাশাপাশি আক্রান্ত পরিবার সদস্যদেরই আটক করে নিয়ে যায় পুলিশ বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয় ওই এলাকায়। তড়িঘড়ি আহত মহিলা সাহিদা বিবিকে উদ্ধার করে বেলডাঙা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। আজ ওই মহিলাকে নৃশংস ভাবে পিটিয়ে খুনের ঘটনা ঘটেছে বেলডাঙা থানার ওসি জামালউদ্দিন মন্ডলের নির্দেশে বলে অভিযোগ- মৃতার পরিবার সদস্যদের।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *