সিএএ হলে জঙ্গি তৈরির প্রক্রিয়া বন্ধ হয়ে যাবেঃ দিলীপ ঘোষ

এনএফবি, পশ্চিম মেদিনীপুর

মমতা ব্যানার্জি ভয় পাচ্ছেন যদি সিএএ হয়, যেভাবে জঙ্গি তৈরি হচ্ছে সেই প্রক্রিয়া বন্ধ হয়ে যাবে।

বুধবার সাত সকালে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরে চা চক্রে যোগ দিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সংসদ দিলীপ ঘোষ, পাশাপাশি যেহারে রাজ্যের ডেঙ্গির আক্রান্তের সংখ্যা বাড়ছে এবং পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা সেই বিষয় নিয়ে দিলীপ ঘোষ বলেন ডেঙ্গি কেন হচ্ছে তার পেছন খোঁজা এটা সরকার করেনি। রাজ্য সরকারকে ডেঙ্গু নিয়ে গুরুত্ব দেওয়া উচিৎ। অন্যদিকে বেকারত্ব নিয়ে দিলীপ ঘোষ বলেন, ডিএ দেবেন না সেই টাকা পার্টির লোকের পেছনে খরচ করবেন, ভোট কেনার জন্য খরচ করবেন। তাই এদিক-ওদিক ঘুরে আটকাবার চেষ্টা করছেন। একদিন না একদিন দিতেই হবে তখন সরকারের হাঁড়ি চাপবে না আর। পাশাপাশি মুকুল রায়কে মুখ্যমন্ত্রীর সফর সঙ্গী করার প্রসঙ্গ নিয়ে তিনি বলেন ঘোমটার ভেতরে খেমটা নাচ করার দরকার নেই মানুষ সবই জানে। মুকুল রায়কে আমাদের দল বেশি গুরুত্ব দিয়ে ফেলেছিল।

পাশাপাশি মতুয়া ভোট প্রসঙ্গ টেনে দিলীপ ঘোষ বলেন,
মমতা ব্যানার্জি শুধু প্রতিশ্রুতি দিয়েছেন কিছু করেননি। আমরা ক্ষমতায় না এলে তো সমস্যার সমাধান করতে পারব না। অন্যদিকে কাটমানি প্রসঙ্গ টেনে দিলীপ ঘোষ বলেন মদের চেয়েও ভয়ঙ্কর নেশা কাটমানির নেশা। ছাড়ানো মুশকিল আছে।
পাশাপাশি যেভাবে মদের লাইসেন্স দেওয়া হচ্ছে এবং দোকানের সংখ্যা বাড়ানো হচ্ছে সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন পরবর্তী প্রজন্ম মাতাল হবে মদ খেয়ে রাস্তায় গড়াগড়ি করবে। এইভাবে কোন প্রশাসক সমাজকে নেশার দিকে ঠেলে দিতে পারে না দিতে পারেনা।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *