ফিচারবিনোদন

‘ভোলা’-র প্রচারে অভিনব উদ্যোগ

এনএফবি, বিনোদন ডেস্কঃ

অজয় দেবগনের ভোলা ট্রাক ভারতের ন’টি শহরে রোড ট্রিপে যাচ্ছে। মজার কার্যকলাপ এবং বিনোদন-সহ একটি ওয়ান-স্টপ ভোলা হাব তৈরি করার জন্য!

অজয় দেবগনের অ্যাকশন অ্যাডভেঞ্চার ‘ভোলা’র ট্রেলার চারদিকে ঝড় তুলেছে। গ্র্যান্ড অ্যাকশন সিকোয়েন্স-সহ অ্যাড্রেনালাইন-পাম্পিং টিজারগুলিকে প্রদর্শন করে, ট্রেলারটি আমাদের ভোলার যাত্রা এবং তার পরের উন্মাদনা সম্পর্কে প্রত্যাশার পারদ চড়িয়ে দিয়েছে।

একটি বিশেষ ভোলা যাত্রা ঘোষণার মাধ্যমে ‘ভোলা’র বিশ্ব যাতে জনসাধারণের কাছাকাছি পৌঁছায় তা নিশ্চিত করতে নির্মাতারা একটি অনন্য ধারণা নিয়ে এসেছেন। ভোলার ট্রাক ভোলার সমস্ত কিছুর জন্য ওয়ান-স্টপ গন্তব্য তৈরি করতে ভারত জুড়ে ন’টি শহর সফরে যাচ্ছে। শহরগুলির মধ্যে রয়েছে থানে, সুরাত, আহমেদাবাদ, উদয়পুর, জয়পুর, গুরুগ্রাম, দিল্লি, কানপুর এবং লখনউ।

ভোলা ট্রাকটি প্রতিটি শহরের একটি গুরুত্বপূর্ণ স্থানে রাখা হবে এবং সেখানে শহরবাসীদের জন্য একটি মজাদার সন্ধ্যার আয়োজন করা হবে। ভোলার ট্রেলার দেখুন, বিশেষ ক্রিয়াকলাপে অংশগ্রহণ করলে আপনিও ভোলার পণ্যদ্রব্য জিতে নেওয়ার সুযোগ পাবেন।

ভোলা ট্রাকটি শনিবার মুম্বাই থেকে অজয় ​​দেবগন একটি ইভেন্টে ফ্ল্যাগ অফ করেছিলেন যেখানে তিনি দুলারির সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন এবং লোকেদের ট্রাকটি দেখতে এবং ভোলা যাত্রার অংশ হতে উৎসাহিত করেছিলেন৷ আগামী ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ভোলা।

YouTube player