কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবে প্রতিষ্ঠা দিবসে পুরস্কৃত ঝুলন

এনএফবি, কলকাতাঃ

পালিত হলো কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠা দিবস। কিছুদিন আগে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় ও ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস নতুন ভাবে তৈরী হওয়া ক্লাব তাঁবুর উদ্বোধন করে গিয়েছেন।

আর এদিকে “কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাব”-এর প্রতিষ্ঠা দিবসে হাজির থেকে সবরকম ভাবে পাশে থাকার আশ্বাস দিয়ে গেলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এদিন নানা অনুষ্ঠানের মধ‍্যে দিয়ে প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। এই অনুষ্ঠানেই সদ‍্য অবসর নেওয়া ভারতের ক্রিকেটার ঝুলন গোস্বামীকে ক্লাবের পক্ষ থেকে ‘লাইফটাইম অ‍্যাচিভমেন্ট’ পুরস্কার তুলে দেওয়া হয়।

আবেগাপ্লুত ঝুলন বলেন, “ক্রীড়া সাংবাদিকরা আমাকে অনেক সাহায‍্য করেছেন। এই সম্মান আমার কাছে বিরাট প্রাপ্তি। কয়েক বছর আগে আমি আপনাদের ক্লাবে এসেছিলাম। তখন খুব খারাপ অবস্থা ছিল। এবার এসে দেখতে ভাল লাগছে। পুরোটাই পাল্টে গেছে। আপনারা এই ভাবেই এগিয়ে চলুন।”

ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসও সব সময় ক্লাবের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। এদিন পতাকা উত্তোলন হয় ক্লাবে। প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে মেডিকা হাসপাতালের পক্ষ থেকে বিনামূল‍্যে সকাল থেকেই স্বাস্থ‍্য পরীক্ষা শিবির করে। হার্টের যাবতীয় পরীক্ষা ছাড়াও লিপিড প্রোফাইল- সহ চিকিৎসকরা পরামর্শ দেন। ক্লাবের সদস‍্য ও তাদের পরিবারের সদস‍্য মিলিয়ে মোট ৫৭ জন স্বাস্থ‍্য পরীক্ষা করিয়েছেন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।