ক্রীড়া

ফের বিতর্কতে কাম্বলি, মদ খেয়ে মারার অভিযোগ করলেন তার স্ত্রী

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

ফের বিতর্কে প্রাক্তন ভারতীয় ব্যাটার বিনোদ কাম্বলি। এবার মদ খেয়ে স্ত্রীকে মারধরের অভিযোগ এলো তার বিরুদ্ধে। এ দিন রাতে পুলিশের দ্বারস্থ হন বিনোদের স্ত্রী আন্দ্রেয়া। তিনি দাবি করেছেন যে বান্দ্রা রিক্লেমেশনে জেডব্লুউএল কো-অপারেটিভ হাউজিং সোসাইটিতে নিজের বাড়িতে বসে মদ্যপান করছিলেন বিনোদ। তারই মধ্যে মদ খেয়ে স্ত্রীকে গালিগালাজ করতে থাকেন প্রাক্তন ক্রিকেটার। দুই সন্তানের সামনেই স্ত্রীকে মারেন।

অভিযোগপত্রে বিনোদের স্ত্রী দাবি করেছেন, তাঁকে লক্ষ্য করে একটি কুকিং প্যানের ভাঙা হ্যান্ডেল ছুড়ে মারেন প্রাক্তন ক্রিকেটার। যা তাঁর মাথায় লাগে। সেখানেই থামেননি বিনোদ। ব্যাট দিয়েও বিনোদ স্ত্রী’কে মারতে চান বলে অভিযোগ করেছেন আন্দ্রেয়া। তাঁর দাবি, কোনওভাবে হাত দিয়ে বিনোদের সেই চেষ্টা রুখে দেন। বান্দ্রা পুলিশের এক আধিকারিক বলেছেন, ” ওই ঘটনার পরই দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান আন্দ্রেয়া।”

বিপজ্জনক অস্ত্র’ দিয়ে আন্দ্রেয়াকে আঘাত করার অভিযোগে প্রাক্তন ক্রিকেটার বিনোদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। সচিন তেন্ডুলকরের সমসাময়িক কাম্বলি দেশের হয়ে ভালোভাবে ক্রিকেট কেরিয়ার শুরু করলেও নিজেকে ধরে রাখতে পারেননি। তার মদ্যপান থেকে বেপরোয়া জীবনযাপনে খুব তাড়াতাড়ি কেরিয়ার শেষ হয়ে যায়।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।