পূজারা, রাহানের পাশে বিরাট

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

একের পর এক সিরিজে ব্যর্থ চেতেশ্বর পূজারাঅজিঙ্ক রাহানে। অনেকে মনে করছেন কেপটাউনেই তারা জীবনের শেষ ইনিংস খেলে ফেলেছেন। কিন্তু ভারত অধিনায়ক বিরাট কোহলি নিজে দাঁড়াচ্ছেন পূজারা রাহানের পাশে। ম্যাচ শেষে বিরাট বলেন,”ভবিষ্যতে কী হবে সেটা আমার বলার নয়, এ ব্যাপারটি নির্বাচকদের। কিন্তু আমরা এখনও পূজারা ও রাহানের পাশে রয়েছি। তাঁরা টেস্টে দেশের জন্য কেমন খেলেছেন তা সকলেই জানেন। এমনকী জোহানেসবার্গেও তাঁদের পার্টনারশিপ গুরুত্বপূর্ণ অবদান রেখেছিল।”


এরপরে বিরাট জানান, “অল্প সময়ের ব্যবধানে উইকেট হারানো মোটেই ভালো বিষয় নয়। বিদেশে সাফল্য পেতে গেলে ধারাবাহিকতা ধরে রাখাটাও গুরুত্বপূর্ণ। যখন করতে পেরেছি তখন জিতেছি। তবে অন্তত আট নম্বর ব্যাটারও রান পেলে উপকৃত হবে দল।”
ভারতীয় বোলিং কে প্রশংসা করে বিরাট জানান,”দুই দলের বোলারদের মধ্যে তুলনা চলে না। আমাদের যে বোলিং শক্তি রয়েছে তা বিশ্বের যে কোনও প্রান্তে টেস্ট জেতাতে সক্ষম। এখনও বিশ্বাস করি, দলগতভাবে বিশ্বের যে কোনও প্রান্তে আমরা জিততে পারি। এমনকী এবার আমরাও দক্ষিণ আফ্রিকায় সিরিজ জিততে পারি বলে অনেকে ধারণা করেছিলেন। সেঞ্চুরিয়নে আমরা ভালো খেলেছি। কিন্তু কয়েকটি মুহূর্তে আমাদের মনঃসংযোগের ঘাটতির সুবিধা উশুল করে নিয়েছে প্রতিপক্ষ। ভুলগুলি শুধরে নিয়ে এগিয়ে নিয়ে যেতে হবে।”


খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485

Leave a Reply

Your email address will not be published.