নন্দীগ্রামে ভূমি আন্দোলনে শহীদের স্মরণ সভায় বিরোধী দলনেতা শুভেন্দুর স্মৃতি চারণা

এনএফবি,পূর্ব মেদিনীপুরঃ

২০০৯ সালের ২২ সেপ্টেম্বর পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে ভূমি আন্দোলনের সময় দুষ্কৃতীদের গুলিতে শহীদ হয়েছিলেন নিশিকান্ত মন্ডল ৷ সেই শহীদের স্মৃতি চারণায় বৃহস্পতিবার নন্দীগ্রামে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী ।

এইদিন ডিএ মামলায় রাজ্য সরকারের আবেদন খারিজ করেছে হাইকোর্ট ৷ সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী সেই প্রসঙ্গে বলেন, “মমতা ব্যানার্জি যে স্টাইলে বিচার ব্যবস্থা চালাতে চান, সে ভাবে তো বিচার ব্যবস্থা চলবেনা ৷ ডিএ অস্বীকার করেন আবার হলফনামা দিয়ে বলেন ডিএ বাতিল, হাইকোর্টের এই রায় কে স্বাগত জানাচ্ছি।” শোভনদেব প্রসঙ্গে বলেন, “যিনি ভাইপোকে নেতা মেনে বলেন দুর্নীতির জায়গা নেই তৃণমূলে,তার মুখে এই সব মানায় না।” পাশাপাশি কুড়মী আন্দোলন এখনো চলছে এই প্রসঙ্গে বলেন, “এই সরকার অপদার্থ। নাসিক হাইরোড বন্ধ হয়ে আছে এটা এই সরকারের অপদার্থতা ছাড়া কিছু না।”

নিজস্ব চিত্র

নিশিকান্ত মন্ডলের স্মরণ সভা উপলক্ষে একদিকে ছিল বিজেপির সভা, অপর দিকে বিকেলে অনুষ্ঠিত হবে তৃণমূলের পক্ষ থেকে স্মরণ সভা। তৃণমূলের এই সভা ঘিরেও এদিন কটাক্ষ করতে ছাড়েননি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.