ক্রীড়া

এমন ইনভেস্টর আসুক যে ফুটবলটা বুঝবে, নতুন বছরে আশা ইস্টবেঙ্গল শীর্ষকর্তার

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

ইস্টবেঙ্গল ক্লাবে ইনভেস্টর আসবে এবং ক্লাব মর্যাদার সঙ্গেই আইএসএলে মাঠে নামবে এই বিষয়ে আশাবাদী লাল হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার। এদিন ক্লাবের বারপুজোতে তিনি জানালেন, “এই বছরটা আমাদের কাছে খুব চ্যালেঞ্জের বছর। আশা করছি নতুন ইনভেস্টর ক্লাব পাবে । সে এমন ইনভেস্টর হবে যে ফুটবলটা বুঝবে ফুটবলারদের বুঝবে ক্লাবের সমর্থকদের আবেগ বুঝবে । আশা করছি খুব তাড়াতাড়ি আমরা এমন ইনভেস্টর খুঁজে পাবো।”
এদিন বারপুজোতে প্রাক্তন ফুটবলার রহিম নবি এসে জানালেন, “ভালো লাগছে বারপুজোতে সবাই নতুন আশা নতুন স্বপ্ন নিয়ে এগিয়ে যাওয়ার শপথ নেয়। সব প্রাক্তন ফুটবলার সমর্থকদের সঙ্গে দেখা হওয়ার সুযোগ হয়। এর থেকে তো ভালো কিছু হতে পারে না ।” প্রথা মেনে এবার বাংলা বছরের প্রথম দিনে বারপুজো অনুষ্ঠিত হলো ইস্টবেঙ্গল ক্লাবে । বারপুজোর নির্ঘন্ট মেনে শুক্রবার সকাল ৭.৫০ মিনিটে পুজো শুরু হয়। এই বারপুজো অনুষ্ঠানে হাজির ছিলেন ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার সহ লাল-হলুদের সহ সচিব রূপক সাহা, ফুটবল সচিব সৈকত গাঙ্গুলি, মাঠ সচিব সরোজ ভট্টাচার্য্য, হিসাবরক্ষক সদানন্দ মুখার্জি, কার্যকরী কমিটির সদস্য দেবব্রত সরকার সহ ক্লাবের কার্যকরী কমিটির সকল সদস্যরা। ছিলেন প্রাক্তন ফুটবলার প্রশান্ত ব্যানার্জি, ভাস্কর গাঙ্গুলি, রঞ্জিত মুখার্জি, বিকাশ পাঁজি, মিহির বসু, তরুণ দে, সূর্য বিকাশ চক্রবর্তী, মাধব দাস, প্রাক্তন ক্রিকেট খেলোয়াড় অরূপ ভট্টাচার্য্য সহ আরও অনেকে। উপস্থিত ছিল ইস্টবেঙ্গল ফুটবল স্কুলের প্রশিক্ষণরত ফুটবলাররা। এছাড়াও উপস্থিত ছিল ক্লাবের সদস্য ও সমর্থকেরা।

বারপুজো ঘিরে লাল-হলুদ সমর্থকদের মধ্যে ছিল প্রবল উৎসাহ। নতুন বছরের সাফল্য কামনা করে পুজোর সংকল্প করেন ক্লাব সহ সচিব রূপক সাহা ও ফুটবল সচিব সৈকত গাঙ্গুলি।

বারপুজো অনুষ্ঠান শেষে ক্লাবের পতাকা উত্তোলন করেন মিলিত ভাবে প্রাক্তন খেলোয়াড়রা এবং ক্লাব প্রশাসকরা।