ফিচারস্থানীয়

ডাকাতির মামলায় অভিযুক্তকে তিন বছর পর গ্রেপ্তার করল মাথাভাঙ্গা থানার পুলিশ

এনএফবি, কোচবিহারঃ

ডাকাতি সহ একাধিক মামলায় অভিযুক্ত ছিলেন এক দুষ্কৃতী। বহুদিন থেকে তাকে খুঁজছিল পুলিশ। কিন্তু পুলিশের চোখে গা ঢাকা দিয়েছিল ওই অভিযুক্ত দুষ্কৃতী। গতকাল রাতে মাথাভাঙ্গা থানার পুলিশের একটি দল আলীফ হোসেন নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে । তার বাড়ি শীতলকুচি থানার অন্তর্গত পশ্চিম গলেনাহাটি এলাকায়।

জানা গেছে ,অভিযুক্তের বিরুদ্ধে মাথাভাঙা থানায় মামলা নং ৫২৬/১৯১৯/৩৯৫ আইপিসি ধারায় মামলা রুজু করা হয়েছিল। তারই ভিত্তিতে পুলিশ বহুদিন থেকে অভিযুক্তকে খোঁজার চেষ্টা করছিল। অবশেষে গত কাল মাথাভাঙ্গা শহরের ১২ নং ওয়ার্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ অভিযুক্তকে মাথাভাঙ্গা মহকুমা আদালতে তোলা হয়। মাথাভাঙ্গা পুলিশের পক্ষ থেকে অভিযুক্তকে দশ দিনের পুলিশি রিমান্ডে চাওয়া হয়েছিল। আদালত অভিযুক্তকে সাত দিনের পুলিশ কাস্টডিতে রাখার নির্দেশ দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আলীফ হোসেনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, পাশাপাশি নানা অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। পুলিশি রিমান্ডে আসার পর তাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে এবং তদন্ত করা হবে। তাকে গ্রেপ্তার করা পুলিশের একটা বড় সড় সাফল্য বলে মনে করছে ওয়াকিবহাল মহল।