জেলাফিচার

আক্রান্ত বাম কংগ্রেস কর্মীদের বাড়িতে মীনাক্ষী

এনএফবি, মালদাঃ

তৃণমূলের সঙ্গে বাম কংগ্রেসের সংঘর্ষের ঘটনায় আক্রান্ত দলীয় নেতাকর্মীদের সঙ্গে দেখা করলেন ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখার্জী। এ দিন বাম কর্মী সমর্থকদের পাশাপাশি কংগ্রেস কর্মীদের বাড়িতেও যান মীনাক্ষী।

রতুয়া-২নং ব্লকের পরানপুর অঞ্চলের মির্জাতপুর এলাকায় দিনকয়েক আগে তৃণমূলের সঙ্গে বাম কংগ্রেসের সংঘর্ষের ঘটনা সামনে আসে। এই ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন আহত হয়। দুই পক্ষের কার্যালয়ে ভাঙচুর চালানো হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার ওই এলাকার বাম কংগ্রেস কর্মী সমর্থকদের পাশে দাঁড়াতে হাজির হন মীনাক্ষী। সঙ্গে ছিলেন সিপিআইএম জেলা সম্পাদক অম্বর মিত্র-সহ বামফ্রন্টের নেতৃত্ব।

আহত দলীয় কর্মী সমর্থকের পরিবারের সাথে দেখা করেন। আহত কর্মী সমর্থকদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। একইসঙ্গে প্রশাসনের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি।

সংবাদমাধ্যমের প্রতিনিধিদের মীনাক্ষী জানান, এই শাসকের আমলে চোর গুন্ডারায় রাজত্ব চালাচ্ছে। পুলিশ প্রশাসন দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে। দুর্নীতিগ্রস্তরা সামনের সারিতে স্থান পেয়েছে। কেন পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না। পুলিশ প্রশাসন চাইছে তৃণমূল নেতারা বিরোধীদের আক্রমণ করুক। সময় আসছে এই সমস্তটার জবাব শাসক কে দিতে হবে।

YouTube player