স্থানীয়

মানসিক ভারসাম্যহীন ছেলে নিখোঁজ, দুশ্চিন্তায় পরিবার

এনএফবি, বালুরঘাটঃ

প্রায় একমাস নিখোঁজ থাকা মানসিক ভারসাম্যহীন ছেলের খোঁজে মালদা থেকে ছেলের নিখোঁজ থাকার লিফলেট নিয়ে বালুরঘাট থানার দ্বারস্থ হলেন বৃদ্ধ বাবা ও তার দাদা।

পরিবার সূত্রে জানা গেছে, ২৩ বছরের মানসিক ভারসাম্যহীন দুলাল, মালদা জেলার চাঁচলের শোলমারী গ্রামের বাসিন্দা। তার বাবার নাম নুরুল আমিন। গত ২৫ এপ্রিল থেকে সে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। তারা এব্যাপারে পুলিশে অভিযোগও জানায়।কিন্তু তার কোন খোঁজ পুলিশ দিতে না পারলেও গত রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার তরফে পরিবারকে ফোনে একটি মেসেজ পাঠিয়ে জানানো হয় নিখোঁজ দুলাল এখানের এক বাড়িতে রয়েছে। পরিবারের দাবি সেই মেসেজ পাওয়ার সাথে সাথে তারা দুলালকে ফিরিয়ে নিতে রাত ১২ টা নাগাদ পৌঁছে তার খোঁজ খবর নিতে গিয়ে জানতে পারে সে চলে গেছে। এরপরে সে কোন দিকে গেছে সেটার ব্যাপারে এখনও জানা যায়নি। কুমারগঞ্জ থানার তরফেও তার খোঁজ চালানো হচ্ছে কিন্তু তবুও তার খোঁজ মেলেনি।

এদিকে আজ বালুরঘাটে এসে তারা বালুরঘাট থানার পুলিশকে বিষয়টি জানানোর পাশাপাশি শহরের নানা দিকে তার নিখোঁজ থাকার বিষয়টি জানানোর পাশাপাশি স্থানীয় লোকজনকে অনুরোধ করছেন তাদের ছেলের হদিস পেলে যেন তাদের কে ফোন করে জানানো হয়।

দীর্ঘ প্রায় একমাস নিখোঁজ ছেলের কোন সন্ধান না পেয়ে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছে পরিবারের লোকজন।