ক্রীড়া

ফেডেরারকে শুভেচ্ছা মেসি নাদালের

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

দীর্ঘ ২৪ বছরের টেনিস কেরিয়ারের ইতি ঘোষণা করতে চলেছেন রজার ফেডেরার। সেই কারণে ক্রীড়াবিশ্বের কিংবদন্তি তারকারা তাঁকে শুভেচ্ছা জানিয়েছে। সেই পথেই হাঁটলেন কিংবদন্তি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। একই সঙ্গে আবেগী বার্তা পাঠালেন সুইস টেনিস তারকাকে।

মেসি বলেছেন, “টেনিস ইতিহাসে তুমি একজন মহান এবং বিরলতম প্রতিভা। আথলিটদের মধ্যে তুমি সেরা উদাহরণ। নতুন অধ্যায় শুরুর করার আগে তোমাকে শুভেচ্ছা। রজার ফেডেরার, কোর্টে তুমি যেভাবে আমাদের আনন্দ দিতে, সেটাকে আমরা মিস করবো।” কিংবদন্তি আর্জেন্টাইন মহাতারকা এই পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন ফেডেরারকে।

আসন্ন লেভার কাপ প্রতিযোগিতামূলক টেনিস কেরিয়ারের শেষ এটিপি টুর্নামেন্ট হতে চলেছে রজারের। গত বৃহস্পতিবার এমনটাই জানিয়েছেন সুইস তারকা। রজারের এই সিদ্ধান্ত শোনার পর তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন কিংবদন্তি মহিলা টেনিস তারকা সেরিনা উইলিয়ামস। এছাড়াও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন রাফায়েল নাদাল। তিনি বলেন, “ভবিষ্যতে আমাদের একসঙ্গে অনেক মুহূর্ত কাটানো বাকি আছে। একসঙ্গে অনেক কিছু করা বাকি আছে। আমি সেটা জানি। আশা করছি, তুমি, মিরকা ও তোমার সন্তানরা আনন্দে থাকবে। লন্ডনে দেখা হচ্ছে।”