সৌদির বিরুদ্ধে হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু মেসির আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচেই হতাশ করলো লিওনেল মেসির আর্জেন্টিনা। সৌদি আরবের কাছে ২-১ ব্যবধানে হার মানলো নীল সাদা ব্রিগেড।

ম্যাচের শুরু থেকেই আর্জেন্তিনার দাপট ছিল। ২ মিনিটেই ডানদিক থেকে ডি মারিয়া বল বাড়িয়েছিলেন। বক্সের মধ্যে লাউতারো মার্টিনেজ দেন মেসিকে। ৮ মিনিটে মেসি কর্ণার নেওয়ার সময় ওটামেন্ডিকে ফেলে দেন সৌদি আরবের এক ডিফেন্ডার। রেফারি পরে রিপ্লে দেখে পেনাল্টির নির্দেশ দেন। ২২ মিনিটে সৌদির জালে আরও একবার বল ঢুকিয়েছিলেন মেসি। অফসাইডের জন্য বাতিল হয়ে যায়। ২৭ মিনিটে সৌদির জালে বল পাঠিয়েছিলেন লাউতারো মার্টিনেজ। রেফারি প্রথমে গোলের সিদ্ধান্ত দিলেও রিপ্লে দেখে পরে অফসাইডের জন্য বাতিল করে দেন। ৩৪ মিনিটে মার্টিনেজের আরও একটা গোল অফসাইডের জন্য বাতিল হয়ে যায়।

৪৮ মিনিটে সৌদির আল ব্রিকানের পাস থেকে সমতা ফেরান আল শেহরি। ৫ মিনিট পরেই আর্জেন্তিনা ডিফেন্সকে একেবারে বেআব্রু করে দেন সালেম আল দাওসারি। পেনাল্টি বক্সের ভেতরে ডানদিকে লুজ বল পেয়ে ডানপায়ের জোরালো শটে দলকে এগিয়ে দেন। ৬৩ মিনিটে ওটামেন্ডির ফ্লিক গোল লাইন থেকে বাঁচান সৌদি গোলকিপার। ৭৯ মিনিটে বল ছাড়াই মেসিকে ফাউল করেন সৌদির সালেম। নিজের প্রিয় জোন থেকে সেই ফ্রি কিক বারের ওপর দিয়ে উড়িয়ে দেন মেসি। ৮৪ মিনিটে ডি মারিয়ার সেন্টারে মেসির হেড ঝাঁপিয়ে বাঁচান আল ওয়াসিস। ম্যাচের ইনজুরি সময়ে আল আমরি গোল লাইন সেভ করে নিশ্চিত গোল বাঁচান। ম্যাচের অন্যতম নায়ক সৌদির গোলকিপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *