জেলাফিচার

কালিয়াচকে নাবালিকার দেহ উদ্ধার, প্রতিবাদে পথ অবরোধ বিজেপির

এনএফবি, মালদাঃ

কালিয়াচকে কিশোরীর ধর্ষণ করে খুনকাণ্ডের সঠিক তদন্তের দাবি জানিয়ে পুরাতন মালদার মঙ্গলবাড়ী বুলবুলি মোড়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করল মালদা জেলা বিজেপি নেতৃত্ব। এই অবরোধে নেতৃত্ব দেন বিজেপির উত্তর মালদা মহিলা মোর্চার সাংগঠনিক জেলা সভানেত্রী ছন্দা চৌধুরী, এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির নগর মণ্ডল সভাপতি সুজিত দাস, সহসভাপতি স্নেহাংশ ভট্টাচার্য সহ বিজেপির যুব ও মহিলা নেতৃত্ব।

অবরোধ প্রায় ত্রিশ মিনিট ধরে চলে ফলে বিশাল যানজটের সৃষ্টি হয়। অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মালদা থানার বিশাল পুলিশ বাহিনী। টায়ার পোড়ানোকে কেন্দ্র করে অবরোধকারী ও পুলিশের ধস্তাধস্তি বেধে যায়, তবে কিছুক্ষণ পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিন এই অবরোধ কর্মসূচিতে উত্তর মালদা জেলার সাংগঠনিক সভানেত্রী ছন্দা চৌধুরী জানান, নবাবগঞ্জের ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় যদি সঠিক তদন্ত না তবে আগামী দিনে আরো বৃহত্তর আন্দোলনে নামবে মালদা জেলা বিজেপি নেতৃত্ব।

প্রসঙ্গত, কালিয়াচক থানার আকন্দবাড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার উজিরপুরে আজ সাতসকালেই এক নাবালিকার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। জমির মধ্যে ওই মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছয় কালিয়াচক থানার পুলিশ। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ধর্ষণের পরেই খুন, প্রাথমিকভাবে সন্দেহ বাসিন্দাদের।