ফের জয় পেতে ব্যর্থ এটিকে মোহনবাগান

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

টানা চার ম‍্যাচে জয় অধরা রইলো এটিকে মোহনবাগানের। আইএসএলের লিগ তালিকার ৯ নম্বরে থাকা বেঙ্গালুরু এফসির সঙ্গে ৩-৩ গোলে ম‍্যাচ ড্র করল এটিকে মোহনবাগান।

এবারের আইএসএলের প্রতি ম‍্যাচে গোল হচ্ছে। বৃহস্পতিবার এই ম‍্যাচেও ৬টা গোল হল। কিন্তু প্রশ্ন উঠছে বাগান গোল করলেও সেই গোল ধরে রাখতে পারছে না। টুর্নামেন্ট যত এগোচ্ছে বাগানের রক্ষণের দুর্বলতা আরও বেশি করে স্পষ্ট হচ্ছে। রক্ষণ মজবুত করতে না পারলে চ‍্যাম্পিয়নশিপের লড়াইয়ে থাকতে পারবে না।
দুই দল তাদের ছন্দ খুঁজতে প্রতিআক্রমণাত্মক ফুটবল খেললো। যদিও খানিক ছন্দে ফিরলেও দিনের শেষে বাগানে জয়ের রং ফিরল না । এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হল সবুজ-মেরুন ব্রিগেডকে।
এবারের আইএসএলে একেবারেই ছন্দে নেই বেঙ্গালুরু এফসি। বাগানের বিরুদ্ধে সুনীল ছেত্রীকে ছাড়াই প্রথম একাদশ তৈরি করেছিল বেঙ্গালুরু। তিরি প্রথম একাদশে ফিরলেও এটিকে মোহনবাগানের রক্ষণের রোগ সারেনি। ম‍্যাচের ১৩ মিনিটে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন শুভাশিস। হুগো বুমোসের কর্নার থেকে, হেডে গোল করেন শুভাশিস। ১৮ মিনিটেই সমতা ফেরায় বেঙ্গালুরু। পেনাল্টি থেকে বেঙ্গালুরুর হয়ে গোল করেন ক্লেটন সিলভা। ২৬ মিনিটে দানিশ ফারুক গোল করে বেঙ্গালুরুকে ২-১ গোলে এগিয়ে দেন। ৩৮ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে সমতা ফেরায় হাবাসের দল। কৃষ্ণর নিখুঁত পাস থেকে বুমোস গোল করে যান। বিরতির সময়ে খেলার ফল ছিল ২-২।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন রয় কৃষ্ণ। ৭২ মিনিটে, কর্নার থেকে হেডে গোল করে ৩-৩ করেন বেঙ্গালুরুর প্রিন্স।

Leave a Reply

Your email address will not be published.