ক্রীড়া

নতুন বছর ৮ জনকে সই বাগানের

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

নতুন বছরের আগেই দলভারি করল এটিকে মোহনবাগান। শনিবার দুই ফুটবলারকে সই করাল সবুজ-মেরুন দল। চলতি বছরের শেষ ম্যাচে (২৮ ডিসেম্বর) ঘরের মাঠে এফসি গোয়া’কে হারিয়েছে এটিকেএমবি। আইএসএল’এ নর্থইস্ট ইউনাইটেডের হয়ে দাপিয়ে খেলে যাওয়া গালেগো’কে সই করাল জুয়ান ফেরান্দোর দল।

এক-দেড় বছর আগে নর্থইস্ট ইউনাইটেডের হয়ে আইএসএল খেলেছেন গালেগো। এর পর উরুগুয়ের একটি লিগে সুদ আমেরিকা’র হয়ে খেলতেন তিনি। সেখান থেকে ফের আইএসএল’এ খেলতে আসছেন উরুগুয়ের মিডফিল্ডার। গালেগোর সঙ্গে ছয় মাসের চুক্তি করেছে এটিকে মোহনবাগান। নর্থইস্টের প্রাক্তন ফুটবলার ছাড়াও পুইতিয়া’কে সই করেছে তারা। কেরালা ব্লাস্টার্সের হয়ে খেলতেন পুইতিয়া। সেখান থেকেই এটিকেএমবি শিবিরে যোগ দিচ্ছেন তিনি। ক্লাবের সঙ্গে সাড়ে তিন বছরের চুক্তিতে সই করেছেন পুইতিয়া।

শনিবার মোট ৮ জন ফুটবলারকে সই করিয়েছে মোহনবাগান। গালেগো, পুইতিয়া ছাড়াও অনুর্ধ্ব ২০ এএফসি কাপে খেলা ছয় জন ফুটবলার কিনেছে তারা। এই তালিকায় রয়েছেন সৈয়দ জাগিদ (গোলরক্ষক), প্রীতম মিতাই (রাইট ব্যাক), আমনদ্বীপ সিং (লেফ্ট ব্যাক), শিবাজিত সিং (মিডফিল্ডার), টাইসন সিং (উইঙ্গার), সুহাল ভাট (ফরোয়ার্ড)। আইএসএল ডেভেলপমেন্ট লিগ এবং আইএফএ শিল্ড সহ আসন্ন বেশ কয়েকটি ভারতীয় লিগে খেলার জন্য তাদের সই করানো হয়েছে বলে জানিয়েছে, এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ। প্রয়োজন হলে সিনিয়র দলেও তাদের খেলানোর কথা জানিয়েছেন মোহনবাগান কোচ জুয়ান।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।