নো বলের রেকর্ড, হারের দায় আর্শদীপের উপর চাপালেন অধিনায়ক হার্দিক

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

সাত বছর পর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টি২০ ম্যাচ হারল ভারতীয় দল। শেষ বার দেশের মাটিতে ২০১৬ সালে শ্রীলঙ্কার বিপক্ষে একটি টি২০ ম্যাচে হেরেছিল ভারত। বৃহস্পতিবার হার্দিক পান্ডিয়া’দের বিপক্ষে চলতি টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৬ রানে জিতল এশিয়া কাপ চ্যাম্পিয়ন’রা। এ দিন হারের ফলে তিন ম্যাচের টি২০ সিরিজে ফলাফল দাঁড়াল ১-১। আর এই ম্যাচে ভারতের হারের অন্যতম কারণ হয়ে যায় ফিল্ডিং।

শেষের দিকে ২ ওভারে পাঁচটি নো বল করেন ভারতের তরুণ বাঁ হাতি জোরে বোলার আর্শদীপ সিং। আর এই হারের পরে ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া আর্শদীপকে একপ্রকার দায়ী করলেন।

হার্দিক জানালেন, “আগেও আর্শদীপ অনেক নো বল করেছে। আন্তর্জাতিক ক্রিকেটে নো বল হল একটা অপরাধ। সেটা ওকে বুঝতে হবে। নিজের ভুল থেকে শিক্ষা নিতে হবে। তবেই ও ভাল বল করতে পারবে। তার মধ্যে নো বলের হ্যাটট্রিকও রয়েছে। বার বার একই ভুল করছিলেন আর্শদীপ। নো বলের জন্য একটি উইকেটও পাননি তিনি।”

এছাড়া হার্দিক জানালেন, “ব্যাটিং আর বোলিংয়ের শুরুটা আমাদের ভালো হয়নি। ফিল্ডিংও খারাপ হয়। ক্রিকেটে এমন দিন আসতেই পারে তবে অক্ষর, শ্রেয়সকে ধন্যবাদ লড়াইটা করার জন্য। আশা করছি পরের ম্যাচে ঘুরে দাঁড়াবো।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

2 thoughts on “নো বলের রেকর্ড, হারের দায় আর্শদীপের উপর চাপালেন অধিনায়ক হার্দিক

Comments are closed.