জেলাফিচার

[:en]মুখ্যমন্ত্রীর কাছে দরবার করেও হয়নি সেতু- দাবি বিধায়কের[:]

[:en]

এনএফবি, কোচবিহারঃ

সেতু নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে দরবার করেও কোন লাভ হয়নি। তিনি মুখের উপর বলে দেন ফাঁসির ঘাট সেতু করা সম্ভব না। এমনি চাঞ্চল্যকর দাবি কোচবিহার দক্ষিণ বিধানসভার বিজেপি বিধায়ক নিখিল রঞ্জন দে-র।
জানা গেছে,তোর্সা নদীর উপর বাঁশের সাঁকো দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করে সাধারণ মানুষ। দীর্ঘ দিন ধরে এই সেতু নির্মাণ করার দাবি জানিয়ে আসছে এলাকার বাসিন্দারা। জেলা শাসক থেকে শুরু করে জেলার বড় বড় নেতা মন্ত্রীদের কাছে দরবার করেন সাধারণ মানুষরা। ২০২১ সালের বিধানসভা ভোটের আগে বিভিন্ন দলের নেতারা সেখানে গিয়ে ভোট প্রচার করতে আসেন। সেখানে প্রতিশ্রুতি দেই তারা ভোট দিলে সেই ফাঁসির ঘাট সেতু করে দেবেন। কিন্তু ভোট আসে ভোট যায়, নেতারা কেউ প্রতিশ্রুতি রাখে না।

২১ এর কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রে জয়ী হন বিজেপি বিধায়ক নিখিল রঞ্জন দে। সেই এলাকার সাধারণ মানুষদের কথা মাথায় রেখে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দেন যাতে তোর্সা নদীর উপর ফাঁসির ঘাট সেতু নির্মাণ করে। পরে বিধায়ক নিজে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন এবং মুখ্যমন্ত্রীকে ওই ফাঁসির ঘাট সেতু নির্মাণের কথা বলেন। মুখ্যমন্ত্রী বিধায়ক নিখিল রঞ্জন দে -কে জানান, বর্তমান সরকারের হাতে কোন টাকা না থাকায় ওই সেতু করা সম্ভব নয়। তারপরেই রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি বিধায়কের এই অভিযোগ বলে জানা গিয়েছে।

[:]