ভারতের আলাদা আলাদা ক্রিকেটারের জন্য আলাদা আলাদা পরিকল্পনা পাকিস্তানের

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

রবিবার মহারণ। ক্রিকেটে ভারত-পাক লড়াই। টি-২০ বিশ্বকাপের এই ম্যাচ নিয়ে উন্মাদনা প্রত্যেকের মধ্যেই আছে। গত বছর ভারতকে বিশ্বকাপের মঞ্চে প্রথমবার হারায় পাক ব্রিগেড। এবার কী হবে! ম্যাচের আগের দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাকিস্তান অধিনায়ক বাবর আজম বলেন,”আমাদের দারুণ একটা পেস আক্রমণ রয়েছে। শাহিন (আফ্রিদি) দলে ফিরেছে। নাসিম ভাল বল করছে। হ্যারিস রউফ বিগ ব্যাশ লিগে মেলবোর্নের দলের হয়ে খেলে। ও আমাদের এই মাঠ সম্পর্কে বুঝতে সাহায্য করেছে।” তিনি আরও বলেন যে, “শান মাসুদ ভাল আছে। রিপোর্ট অনুযায়ী সুস্থ আছে ও। ভারতের বিরুদ্ধে খেলার জন্য তৈরি। ফখর জ়মানের চোট রয়েছে। দ্রুত সুস্থ হচ্ছে ও। কয়েকটা ম্যাচ সময় লাগবে সুস্থ হতে।”

পাকিস্তান দলকে বরাবরই চিন্তায় রেখেছে মিডল অর্ডার। বেশির ভাগ ম্যাচেই দেখা যায় বাবর ও রিজওয়ান রান না পেলেও পাকিস্তান হারের মুখ দেখেছে। বাবর যদি বিশ্বকাপের মঞ্চে দলের মিডল অর্ডারের ওপর ভরসা দেখাচ্ছে। তিনি বলেন, “দলের মিডল অর্ডারের উপর আমার ভরসা আছে। ওরাও আমাদের ম্যাচ জেতাতে পারে।”

পাশাপাশি তিনি জানিয়েছেন যে, ভারতের প্রতিটি ক্রিকেটারকে নিয়ে আলাদা করে পরিকল্পনা করেছেন তাঁরা। যদিও ভারতের বিরুদ্ধে তাঁর প্রথম একাদশে কারা থাকবেন তা পরিষ্কার করে জানাননি বাবর।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।