পার্থ’র প্রিয় আলুর চপ, আবদার রক্ষায় হিমশিম আধিকারিকরা

এনএফবি, কলকাতাঃ

নিজের পদের সাথে ওজনটাও ছিল একসময় বেশ ভারী। এখন সেই পদও নেই আর ওজন হ্রাস পাচ্ছে ক্রমশ। তার একটা কারণ অবশ্যই খাওয়াদাওয়া। সদ্য তৃণমূল দলের বহিষ্কৃত নেতা পার্থ চ্যাটার্জীর খাবারের আবদার বিপাকে ফেলে দিয়েছেন আধিকারিকদের।

জেল সূত্রে খবর, সেখানে গিয়েও সে সব আবদার বজায় রয়েছে তাঁর। চিকিৎসকদের বারণ থাকা সত্ত্বেও দু বেলা ভাতই খাচ্ছেন পার্থ। আর এবার আবদার করলেন তেলেভাজা খাওয়ার। পার্থ’র প্রিয় পদ গুলির মধ্যে অন্যতম ভাজাভুজি বেশি খাওয়া। সকালের জলখাবারে একসময় যেমন তিনি লুচি পছন্দ করতেন তেমনই দুপুরে ভাতের পাতেও থাকতো তার রসনা নিবারণের জন্য নানান ভাজা। পছন্দের তালিকায় থাকতো পাঁঠার মাংস ও মাছের মাথাও।

জেল সূত্রে খবর, সোমবার দুপুরে ভাত ঘুম দিয়ে চপ খেতে চান তিনি। চিকিৎসকদের নিষেধ মানতে নারাজ প্রাক্তন মন্ত্রী। যদিও জেলকর্তৃপক্ষ তার আবদার রাখেন। বন্দোবস্ত করেন তেলেভাজার।

গত শুক্রবার সন্ধ্যায় তাঁকে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে। তাঁর জন্য যে কোনও বিশেষ ব্যবস্থা থাকবে না, সে কথা আগেই জানানো হয়েছিল কারা দফতরের তরফ থেকে। সাধারণ বন্দির মতোই থাকার ব্যবস্থা হয়েছে তাঁর। তবে মনমতো খাবার না পাওয়ায় সব থেকে ভোগাচ্ছে তাকে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.