বিনোদনলেটেস্ট

[:en]‘কাটাকুটি’-র প্রচারে পরিচালকের দ্বৈত সত্ত্বার কথা জানালেন পিয়ান, মানসী প্রকাশ করলেন মনের ইচ্ছা[:]

[:en]

এনএফবি, এন্টারটেইনমেন্ট ডেস্কঃ

স্ট্রিমিং শুরু হওয়ার প্রায় একবছর পর ওয়েব সিরিজের প্রচার ঘিরে নয়া উদ্দীপনা। গত রবিবার দমদম ইন্দিরা ময়দানে দেবী ২-এর মঞ্চে উপস্থিত ছিলেন ‘কাটাকুটি’ ওয়েব সিরিজের পরিচালক রাজা চন্দ-সহ দুই অভিনেত্রী, পিয়ান সরকার এবং মানসী সেনগুপ্ত। এ দিনের প্রচারে উপস্থিত দর্শক এবং সাংবাদিকদের রাজা জানান যে, তাঁর পরিচালিত প্রথম ওয়েব সিরিজের স্ট্রিমিং যখন শুরু হয় তখন অসুস্থতার কারণে তিনি প্রচারে যেতে পারেন নি। তবে তিনি জেনেছেন যে, ক্লিক ওটিটি প্ল্যাটফর্মের ৩৮টি ওয়েব সিরিজের মধ্যে তাঁর পরিচালিত ‘কাটাকুটি’-র দর্শক সংখ্যা সর্বোচ্চ। পাশাপাশি বাংলা সিনেমার অন্যতম সফল পরিচালক রাজা বলেন, তাঁর পরিচালিত প্রথম এই ওয়েব সিরিজটি নির্মানের সময় চিন্তায় থাকলেও সর্বোচ্চ দর্শক সংখ্যার কথা জেনে তিনি খুশি হয়েছেন।

প্রচারে উপস্থিত অভিনেত্রী পিয়ান সরকার জানান, রাজার মধ্যে নাকি একটি অদ্ভূত দ্বৈত স্বত্বা আছে। একদিকে তিনি যেমন জনপ্রিয় বাণিজ্যিক সিনেমা পরিচালনা করেন ও তার
জনপ্রিয় গান লেখেন। পাশাপাশি তেমনি গানে গাওয়ার বেলাতেও রাজা যথেষ্ট পারদর্শী। পরিচালক রবীন্দ্রসঙ্গীত চর্চাও করেন।

পিয়ানের মুখ থেকে এই কথা শোনার পর উপস্থিত দর্শকদের অনুরোধে দেবী-২-এর মঞ্চে রবীন্দ্র সঙ্গীত পরিবেশন করেন রাজা। যা শুনে আপ্লুত উপস্থিত জনতা।

‘কাটাকুটি’তে নব রূপে দেখা যায় অভিনেত্রী মানসী সেনগুপ্তকে। পর্দায় মূলত নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাওয়া মানসী এখানে অভিনেতা সৌরভ দাসের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, তিনি নেগেটিভ ক্যারেক্টারের ছায়া থেকে বেরিয়ে এসে আরও নতুন বিভিন্ন রকমের চরিত্রায়ন করতে চান।অভিনেত্রী বলেন, বর্তমানে তাঁর অভিনীত নেতিবাচক চরিত্র দেখে দর্শক যে উষ্মা প্রকাশ করে তা তিনি বেশ উপভোগ করেন। এই প্রসঙ্গে রাজা মজা করে বলেন হয়তো কাটাকুটি ২ হলে মানসীকে তিনি পুনর্জন্ম নেওয়া চরিত্রে ভাববেন।

YouTube player

সমগ্র অনুষ্ঠানটির আয়োজক দুই তরুণ তুর্কি, সপ্তর্ষি বক্সি ও আবীর সাহা। আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন উপস্থিত বিশিষ্টরা। দেবী ২-এ অংশগ্রহণকারী মহিলা উদ্যোক্তাদের সাধুবাদ জানান অভিনেত্রী পিয়ান। অভিনেত্রী নিজেও একজন উদ্যোক্তা সে কথা উল্লেখ করে বলেন, রাজার সহধর্মিনী হওয়া সত্ত্বেও তিনি একটুও ছাড় পান নি। বরং তাদের নিজের প্রোডাকশন বলে আরও বেশি পরিশ্রম করতে হয়েছে তাঁকে। সব মিলিয়ে ‘কাটাকুটি’-র প্রচার ঘিরে জমজমাট দেবী ২ মেলা প্রাঙ্গন।

[:]