পুজো কমিটির সদস্যদের ওপর লাঠিচার্জ পুলিশের

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ

টাঙ্গন নদীতে প্রতিমা বিসর্জনের সময় পুজো কমিটির সদস্যদের মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

জানা গেছে, বুনিয়াদপুর পুরসভা এবং পুলিশ প্রশাসনের উদ্যোগে বংশীহারীতে টাঙ্গন নদীর স্টেডিয়াম মাঠের ঘাটে শেষ দিনের প্রতিমা নিরঞ্জন প্রক্রিয়া আয়োজিত হয়েছিল। অভিযোগ শুক্রবার রাত আনুমানিক এগারোটা নাগাদ প্রতিমা নিরঞ্জনের সময় পুরকর্মীর সাথে বচসা বাধে পুজো উদ্যোক্তাদের। বচসা থামাতে হস্তক্ষেপ করেন পুর-প্রশাসক অখিল চন্দ্র বর্মন এবং উপ পুর-প্রশাসক জয়ন্ত কুন্ডু। হাতাহাতিতে পৌঁছালে পুলিশ লাঠিচার্জ করে পুজো উদ্যোক্তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার এর লাঠির আঘাতে পুজো উদ্যোক্তাদের বেশ কয়েকজন পুরুষ ও মহিলা গুরুতর জখম হয়েছেন। অপরদিকে সিভিক ভলেন্টিয়ারও আহত হয়েছেন বলে প্রশাসনিক সূত্রে জানা গেছে।

অখিল চন্দ্র বর্মন, পুর প্রশাসক

ঘটনায় গুরুতর আহত হয়েছেন সক্রিয় দলীয় কর্মী তথা তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের টাউন সভাপতি কমল সরকার। ঘটনায় এখনও পর্যন্ত কোনো পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেনি। সম্পূর্ণ বিষয়টি নিয়ে শনিবার সংবাদ মাধ্যমের সামনে বিস্তারিত জানান বুনিয়াদপুরের পুর প্রশাসক অখিল চন্দ্র বর্মন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।