ফিচাররাজ্য

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কার্যালয়ে পুলিশি অভিযান

এনএফবি,পূর্ব মেদিনীপুরঃ

রাজ্যে বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর নন্দীগ্রামের কার্যালয়ে আচমকাই পুলিশি অভিযান করা হয়। এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে ব্যাপক শোরগোল।

তবে জানা যায়, পুলিশ শুভেন্দু অধিকারীর নির্বাচনী এজেন্ট মেঘনাথ পালের বাড়িতে এসে প্রথমে উপস্থিত হয়। কারণ মেঘনাথ পালের স্ত্রীর বিরুদ্ধে কিছু অভিযোগ উঠেছিল। আর সেই অভিযোগ খতিয়ে দেখতে পুলিশের অভিযান এজেন্টের বাড়িতে। তবে এজেন্টের বাড়ি থেকে কোনো তথ্য না পেয়ে অবশেষে বিধায়কের কার্যালয়ে এসে তল্লাশি চালান তারা। নন্দীগ্রামে রাজ্যের বিরোধী দলনেতা তথা স্থানীয় বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বিধায়ক কার্যালয়ে তল্লাশি চালায় পুলিশ। রাজ্যপালের কাছে লিখিত অভিযোগ শুভেন্দু অধিকারীর। ঘটনায় রাজ্যের মুখ্য সচিবের কাছে রিপোর্ট তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। রাজ্যপালের টুইট ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

তিনি টুইট করেছেন, বিরোধী দলনেতার কার্যালয়ে হামলা হয়েছে, এবং এই হামলা চালিয়েছে পুলিশ। প্রসঙ্গত নন্দীগ্রামের বিজেপি নেতা মেঘনাথ পালের স্ত্রীর বিরুদ্ধে অনেক অভিযোগ এসেছিল এবং সেই ব্যাপারে তদন্ত করতে গিয়ে কিছু না পেয়ে পুলিশ হানা দেয় বিধায়কের কার্যালয়ে। এই ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে বিতর্ক।