জেলা

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

এনএফবি,পশ্চিম মেদিনীপুরঃ

আগামী ২৮শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদ তাদের প্রতিষ্ঠা দিবস পালন করবে কলকাতার ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশে। প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আগে থেকেই প্রস্তুতি শুরু করে দিল তৃণমূল ছাত্র পরিষদ। একুশের মঞ্চেই মুখ্যমন্ত্রী তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের কথা ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন, রবিবার হওয়ায় ২৮ আগস্ট এবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন হবে না। পরিবর্তে ২৯ আগস্ট গান্ধীমূর্তির পাদদেশে দুপুর ১টা থেকে শুরু হবে অনুষ্ঠান।

করোনা পরিস্থিতির কারণে গত দু’বছর ধর্মতলায় সমাবেশ করা যায়নি। ফলে এবার সমাবেশে লক্ষাধিক ছাত্রছাত্রীর সমাগম হবে বলে আশাবাদী নেতৃত্ব। একুশে জুলাইয়ের সমাবেশে ধর্মতলায় উপচে পড়েছিল ভিড়। সাধারণ মানুষের এই স্বতঃস্ফূর্ত সাড়া দেখে তৃণমূল নেতারা নিশ্চিত, তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সমাবেশেও রেকর্ড ভিড় হবে। দু’বছর বাদে এবার ২১ জুলাইয়ের সমাবেশ সফলভাবেই হয়েছে। 

তারই আগে বুধবার পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা তিন নম্বর ব্লকের চন্দ্রকোনারোড শহরের অডিটোরিয়াম হলে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য, ছিলেন সহ-সভাপতি অভিরূপ চক্রবর্তী। এছাড়া উপস্থিত ছিলেন শালবনি বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের ক্ষুদ্র মাঝারি বস্ত্র দপ্তরের প্রতিমন্ত্রী শ্রীকান্ত মাহাতো,সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজয় হাজরা, যুব সভাপতি সন্দীপ সিংহ সহ অন্যান্য ব্লক ও জেলার স্থানীয় নেতাকর্মীরা।

YouTube player