স্থানীয়

নবগঠিত তৃণমূল ছাত্র পরিষদের ইঞ্জিনিয়ারিং কলেজের দায়িত্বে জলপাইগুড়ির প্রীতম

এনএফবি, জলপাইগুড়িঃ

কোচবিহারে তৃণমূল ছাত্র পরিষদের সাংগঠনিক অনুষ্ঠানে মঙ্গলবার নবগঠিত তৃণমূল ছাত্র পরিষদের ইঞ্জিনিয়ারিং কলেজের দায়িত্ব দেওয়া হল প্রীতম ঘোষকে। ছাত্র নেতা প্রীতম উত্তরবঙ্গ তথা জলপাইগুড়ি জেলার সেবাগ্রামের বাসিন্দা।

এদিন রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য্য তার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন এবং আগামী দিনের জন্য শুভেচ্ছা জানান। রাজ্যের দায়িত্ব জলপাইগুড়ি জেলার ছাত্রনেতা পাওয়ায় জেলার তৃণমূল কংগ্রেস নেতৃত্ব খুশি হয়। তার নাম ঘোষণা হতেই শুভেচ্ছা জানান রাজ্য এবং জেলা নেতৃত্ব। শুভেচ্ছা জানান রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র অরূপ চক্রবর্তী, সুপ্রিয় চন্দ্র থেকে শুরু করে জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মহুয়া গোপ। প্রীতম ঘোষ দায়িত্ব পেয়ে জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মহুয়া গোপেরর আশীর্বাদ নিয়ে কাজ শুরু করছেন। দায়িত্ব পাওয়ার পর প্রীতম ঘোষকে প্রশ্ন করা হলে তিনি জানান, উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার গ্রামের ছেলে হয়ে তাকে যে দায়িত্ব রাজ্য নেতৃত্ব দিয়েছে তাতে তিনি আনন্দিত এবং আগামী দিনে সকলকে নিয়ে একসাথে রাজ্যের প্রতিটি ইঞ্জিনিয়ারিং কলেজের তৃণমূল কংগ্রেসের সংগঠনকে মজবুত করাই তার প্রধান এবং একমাত্র লক্ষ্য হবে।

একই সঙ্গে তিনি রাজ্য সভাপতি সম্মানীয় তৃণাঙ্কুর ভট্টাচার্য এবং জলপাইগুড়ি জেলার অভিভাবক মহুয়া গোপকেও ধন্যবাদ জানান তার পাশে থাকার জন্য। তিনি বলেন ইঞ্জিনিয়ারিং সেলের পথ চলা জলপাইগুড়ি জেলা থেকে খুব শীঘ্রই শুরু হবে।