ক্রীড়া

[:en]এপ্রিলের মাঝে হ্যাজেলউডকে পাবে আরসিবি[:]

[:en]

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

আইপিএল শুরু হওয়ার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শিবিরের অস্বস্তি যেন কিছুতেই কাটছে না। চোট আঘাতে জেরবার রয়্যাল চ্যালেঞ্জারস বেঙ্গালুরু শিবির। সেই পরিস্থিতিতেই সুখবর রয়্যাল চ্যালেঞ্জার্স শিবিরে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন জশ হেজেলউড।

চোট পাওয়ার পর থেকেই এই তারকা অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে নিয়ে একটা জল্পনা শুরু হয়ে গিয়েছিল। অবশেষে নিজেই তাঁর আইপিএল খেলা নিয়ে বড়সড় আপডেট দিলেন জশ হেজেলউড। প্রথম তিন সপ্তাহ আইপিএল মঞ্চে নেই তিনি। সবকিছু ঠিকঠাক চললে এপ্রিলের মাঝামাঝিই দলের সঙ্গে যোগ দেবেন এই তারকা ক্রিকেটার।

বল হাতে বরাবরই প্রতিপক্ষকে সমস্যায় ফেলেছেন জশ হেজডেলউড। গতবারও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শিবিরেই ছিলেন জশ হেজেলউড। মিনি নিলামের আগে তাঁকে না ছাড়ারই সিদ্ধান্ত নিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শিবির। এবার মরসুম শুরু হওয়ার আগে থেকেই একাধিক চোটের ধাক্কায় কাবু রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বেশ কয়েকদিন আগেই আরসিবি শিবির থেকে ছিটকে গিয়েছেন তারকা ক্রিকেটার উই জ্যাকস। সেইসঙ্গে গতবার বেঙ্গালুরুর হয়ে দুর্ধর্ষ পারফরম্যান্স দেখানো রজত পািতিদারও ছিটকে গিয়েছেন। সেই তালিকাতেই নাম তুলেছেন জশ হেজেলউডও।

গোড়ালিতে চোট রয়েছে তারকা পেসার জশ হেজেলউডের। আইপিএলের আগেই ভারতের মাটিতে বর্ডার গাভাসকর ট্রফিতে নেমেছিল অস্ট্রেলিয়া। সেই সিরিজ চলাকালীনই পায়ের গোড়ালীতে চোট পেয়েছিলেন এই তারকা ক্রিকেটার। সেই চোটের জেরেই বর্ডার গাভাসকর ট্রফি থেকে ছিটকে গিয়েছিলেন জশ হেজেলউড। দ্রুত সুস্থ হওয়ার জন্য দেশে ফিরে গিয়েছিলেন তিনি। আপাতত রিহ্যাব চলছে এই তারকা ক্রিকেটারের। যদিও আইপিএল খেলার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। তিনি বেঙ্গালুরু শিবিরে যোগ দেওয়ার পর যে বিরাট কোহলিরা আরও শক্তিশালী হয়ে উঠবেন তা বলার অপেক্ষা রাখে না।

[:]