বাজার পুনঃস্থাপনের দাবিতে সড়ক অবরোধ

এনএফবি,শিলিগুড়িঃ

মঙ্গলবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত রানিডাঙ্গাতে বাজার সরিয়ে পুরানো জায়গায় বাজার বসানোর দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল স্থানীয় ব্যবসায়ীরা।

জানা গেছে যে, লকডাউনের সময় নেতাজি মিনি মার্কেট সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল প্রথমে কালারাম হাইস্কুলে। সেখান জল জমতে থাকায় বাজার বসাতে সমস্যা হয় । তাই পুনরায় সেখান থেকে বাজার সরিয়ে পিএমজিএস রাস্তার উপরে বসানো হয়। তবে লকডাউন কিছুটা শিথিল হওয়ার পর পুনরায় বাজার আর সেই জায়গায় ফিরে আসেনি। পুরানো জায়গায় বাজার বসানোর দাবিতে আজ পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় ব্যবসায়ীরা।

এই বিষয়ে নেতাজি মিনি মার্কেটের সভাপতি শংকর মন্ডল বলেন, “লকডাউনের সময় আমাদের বাজার সরিয়ে এই জায়গায় আনা হয়েছিল। যখন লকডাউন কিছুটা শিথিল হল তখন থেকে এই বাজার পুরানো জায়গায় ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রসাশনের কাছে ঘুরেছি। ফাঁসিদেওয়ার বিডিও এর কাছে গেলে তিনি বলেন নকশালবাড়ির বিডিও এর কাছে যান আর নকশালবাড়ির বিডিও এর আছে গেলে উনি ফাঁসিদেওয়ার বিডিও এর আছে আসতে বলেন। এখন আমরা হয়ে গেছি ফুটবল। আমরা এসডিও জেলা শাসক সকলে জানিয়েছি তারা আশ্বাস দিয়েছে। কিন্তু কোন লাভ হয়নি। তাই বাধ্য হয়ে আমরা পথ অবরোধ করলাম।”

অপরদিকে এই পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ফাঁসিদেওয়া থানার বিশাল পুলিশ বাহিনী। এরপর পুলিশ প্রশাসনের আশ্বাসের পর অবরোধ তুলে নেন স্থানীয় ব্যবসায়ীরা।


খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485

Leave a Reply

Your email address will not be published.