জল্পনায় সিলমোহর এশিয়ার ক্লাবেই রোনাল্ডো

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল, মধ্যে এশিয়ার একটি ক্লাবে চুক্তি সই করতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর ঠিক তাই হল। দীর্ঘমেয়াদি একটি চুক্তিতে সৌদি আরবের ক্লাব, আল নাসেরে সই করলেন পর্তুগালের মহাতারকা।

ম্যানচেস্টার ইউনাইটেড’কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করার পর পরই ইংল্যান্ডের ক্লাব থেকে ছাঁটাই করে দেওয়া হয় রোনাল্ডো’কে। এরপর থেকেই জল্পনা-কল্পনা তৈরি হয় তাঁকে নিয়ে। নতুন বছরের আগে সমর্থকদের সুখবর দিলেন রোনাল্ডো। ২০২৫ সালের জুন মাস পর্যন্ত আল নাসেরের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি সই করলেন পর্তুগিজ সুপারস্টার। শুক্রবার রাতেই এই খবর প্রকাশ্যে আনে সৌদির ক্লাবটি।

এই দিন রোনাল্ডো বলেন, “আমি অন্য একটি দেশের লিগে খেলার জন্য মুখিয়ে রয়েছি। আল নাসেরের দৃষ্টিভঙ্গি অনুপ্রেরণা দেয়। আমি ক্লাবের অন্যান্য ফুটবলারদের সঙ্গে খেলার জন্য মুখিয়ে রয়েছি। দলের অন্যান্যদের সঙ্গে মিলে সাফল্য অর্জন করার চেষ্টা করব।” ২০১৯ সাল পর্যন্ত সৌদি আরবীয় লিগে নয় বার চ্যাম্পিয়ন হয়েছে আল নাসের। ২০০ মিলিয়ন ইউরোর বেশি মূল্যে রোনাল্ডো’কে দীর্ঘমেয়াদি চুক্তিতে সই করিয়েছে সৌদির ক্লাবটি। আগামী তিন বছর এই ক্লাবের হয়েই খেলবেন তিনি।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।