ডার্বি জয় উৎসব পারেখের সঙ্গে উপভোগ করলেন সৌরভ

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

কথা রাখলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বলেছিলেন যে শনিবারের ডার্বি তিনি দেখতে আসবেন। এলেন দেখলেন আর এটিকে মোহনবাগানের জয় উপভোগ করলেন।

এদিন দুপুরে সিএবির বার্ষিক অনুষ্ঠানের পরে সন্ধ্যাবেলা বিবেকানন্দ যুবভারতী স্টেডিয়ামে ডার্বি দেখতে আসেন মহারাজ। এটিকে মোহনবাগানের ডিরেক্টর উৎসব পারেখের সঙ্গে বসে ম্যাচ উপভোগ করলেন। অনেক কথাও বললেন। ম্যাচ শেষে এটিকে মোহনবাগানের জয় দেখে। আর হুগো বুমোসের গোল নিয়ে বললেন, “ভালো প্লেয়ার। আইএসএলে অনেক ভালো প্লেয়ার আছে। আমি অনেক প্লেয়ারকে চিনি না তবে খেলা ভালো লেগেছে।”

সমর্থকরাও দাদা দাদা বলে চিৎকার করেন। কিছুদিন আগে মোহনবাগান ক্লাবে এসে সৌরভ বলেন, “আইএসএলের শুরু থেকে আমি এটিকের অংশ। এখন মোহনবাগান আমাদের সঙ্গে এক হয়েছে। আইএসএলের বহু খেলা দেখেছি যুবভারতীতে। সৌরভকে দেবাশিস অনুরোধ করেন যে, সৌরভ যেন ফের এটিকে-মোহনবাগানের ডিরেক্টর হিসাবে ফিরে আসেন। সৌরভ জানিয়েই দেন যে, তিনি ফিরবেনই।”

বিসিসিআই সভাপতি হওয়ার জন্য এটিকে-মোহনবাগানের বোর্ড অফ ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিতে হয়েছিল তাঁকে। কারণ স্বার্থের সংঘাতের কারণেই সৌরভের পক্ষে থাকা সম্ভব হয়নি। ২০১৪ সালে অ্য়াটলেটিকো দি কলকাতার সঙ্গে তিনি রয়েছেন। পরে এটিকে-মোহনবাগান মার্জ হয়। অর্থাৎ জন্মলগ্ন থেকে তিনি আছেন। সেই সম্পর্কে কোনও ছেদ পড়েনি। পরপর সাত ডার্বি জিতল সবুজ মেরুন ব্রিগেড। শনিবার এটিকে মোহনবাগান দাপটের সঙ্গে খেলে ইস্টবেঙ্গলকে ২-০ গোলে হারিয়ে ডার্বি জয় করল। খেলার প্রথম পর্বে কিছুটা হাড্ডাহাড্ডি লড়াই হলেও, দ্বিতীয়ার্ধে দাঁড়াতেই পারে নি ইস্টবেঙ্গল। এটিকে মোহনবাগান ছন্দময় ফুটবল খেলে মহারণের চরিত্র বদলে দেয়। আক্রমনের ঝড় তুলে বিপক্ষ দলের রক্ষণভাগকে তছনছ করে দেয়। প্রথমার্ধ ইস্টবেঙ্গল ভালো খেললেও দ্বিতীয়ার্ধে দাঁড়াতেই পারেনি। ম্যাচের ৫৫ মিনিটে দূরপাল্লা শটে হুগো বৌমাস গোল করে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন। ৬৫ মিনিটে সবুজ মেরুন শিবিরের আবার গোল। এবারের গোলদাতা মনবীর। ব্রিটিশ কোচ স্টিফেনের সব অংক নস্যাৎ করে দিলেন স্প্যানিশ কোচ জুয়ান ফেরান্ডো।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।