নাইট জার্সিতে মাঠে নামতে মরিয়া শার্দূল

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

আসন্ন আইপিএলের আগে ঘর ঘোছাতে শুরু করে দিয়েছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই। সেখানে কলকাতা নাইট নাইট রাইডার্সও খুব একটা পিছিয়ে নেই। পাট কামিন্স খেলবেন না। স্যাম বিনিংসও নেই এবার নাইট রাইডার্স শিবিরে। সেই সমস্ত কথা বিচার করেই এহবার মিনি নিলাম শুরু হওয়ার আগেই সেরা তিন ক্রিকেটারকে তুলে নিয়েছেন তারা। তার মধ্যে অন্যতম হলেন শার্দূল ঠাকুর। দিল্লি ক্যাপিটালসের হয়ে দুরন্ত পারফরম্যান্স প্রদর্শনে করেছেন তিনি। ভারতীয় দলের জার্সিতেও শার্দূল ঠাকুর কিন্তু যথেষ্ট সফল।


এবার সেই শার্দূল ঠাকুরকেই নাইট রাইডার্সে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট। সোমবারই তাঁর নাম সরকারিভাবে ঘোষণা করা হয়েছে কলকাতা নাইট রাইডার্সের তরফে। এখন শুধুই শার্দূর ঠাকুরের মাঠে নামার অপেক্ষা। দিল্লি ক্যাপিটালস থেকে কলকাতা নাইট রাইডার্সে এসে খুশি ঠাকুরও। নাইট রাইডার্সের মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। নতুন ফ্র্যাঞ্চাইজির হয়ে সাফল্যের লক্ষ্যেই রয়েছে দিল্লির এই তারকা ক্রিকেটার।

কলকাতা নাইট রাইডার্সে আসার পর শার্দূল ঠাকুর জানিয়েছেন, “সকলেই শেষরাতে এই বড় খরবটা দেখেছেন যে এবার কলকাতা নাইট রাইডার্সে গিয়েছি আমি। নতুন ফ্র্যঞ্চাইজির হয়ে খেলার জন্য আমি অত্যন্ত আপ্লুত। সেইসঙ্গে যেভাবে এই সমগ্র প্রক্রিয়াটা এগিয়েছে আমি তাতেও বেশ খুশি। নতুন দলের হয়ে সেরা পারফরম্যান্স দেখানোটাই আমার অন্যতম লক্ষ্য। আমি যথেষ্ট উচ্ছ্বসিত হয়ে রয়েছি এবং কিছু ভাল স্মৃতি তৈরি করতে চাই এখানে। নিজের সেরা ক্রিকেটটা খেলতে চাই। কলকাতা আমি আসছি।“

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *