আরসিবিকে প্লে অফে দেখছেন শাস্ত্রী

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের প্লে অফের রাস্তা দেখছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। এক সাক্ষাৎকারে শাস্ত্রী জানান,”আমি বিশ্বাস করি এই মরশুমে আমরা নতুন কোনও চ্যাম্পিয়নকে দেখব। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবারের আইপিএলে দুর্ধর্ষ পারফরম্যান্স দেখাচ্ছে। আমার মনে হয় এই মরশুমে আইপিএলে তারা প্লেঅফের টিকিট পাকা করবেই। আইপিএল যত এগোচ্ছে ততই শক্তিশালী দল হিসাবে তৈরি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই মুহূর্তে খুব ভাল ছন্দের মধ্যে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচ যত এগোচ্ছে ততই পরিণত হচ্ছে এই দল”।

এবার ফাফ ডুপ্লেসির নেতৃত্বে আইপিএলে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বিরাটের কাঁধে এবার সেই দায়িত্ব নেই। এখনও পর্যন্ত আইপিএলের মঞ্চে বড় রান পেতেও ব্যর্থ হয়েছেন বিরাট কোহলি। যদিও শাস্ত্রীর ভরসা তারাই। তাঁর মতে ডুপ্লেসি তো রয়েছেনই, সেইসঙ্গে বিরাট কোহলি ও গ্লেন ম্যাক্সওয়েল আরসিবির হয়ে এবার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি জানিয়েছেন, বিরাট কোহলি ভালই খেলছেন, “এছাড়া বেঙ্গালুরুর শিবিরে যোগ দিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। বাইশগজের লড়াইতে তিনি যে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন তা আমরা সকলেই জানি। পেসের পাশাপাশি স্পিনারদের বিরুদ্ধেও যথেষ্ট ভাল পারফরম্যান্স দেখাতে পারেন তিনি। আর এই জন্যই আরসিবির হয়ে এবার যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন তিনি”।

খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485