কংক্রিটের উপর মাথায় ইট দিয়ে শুতে হবেঃ দিলীপ ঘোষ

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

পার্টির মিটিং সেন্টার জেলে হবে, বৃহস্পতিবার বিকেলে কেশিয়াড়ির বনদেউলী হাইস্কুল মাঠে বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ দিলীপ ঘোষ এমনটাই মন্তব্য করলেন। পাশাপাশি তিনি আরও বলেন একজন বড় ক্রিকেটার রয়েছে ৩০ বছর আগে তার নামে অভিযোগ দায়ের হয়েছিল। টিভির পর্দায় অনেক বড় বড় কথা বলেছিলেন, আজ তিনি জেলে, ধর্মের কল বাতাসে নড়ে, এইদিন বিজেপি কর্মীদের উপর শাসক দলের অত্যাচার সম্পর্কে মন্তব্য করতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন তিনি।

পাশাপাশি তিনি আরও বলেন যদি অত্যাচারিত হন তাহলে পুলিশের কাছে অভিযোগ জানান, না হলে কোর্টে অভিযোগ জানান। আজ নয় কাল ঠিক বিচার পাবেন। বহু বড় বড় নেতা-মন্ত্রী জেলে গেছেন, এখানেরও বহু নেতা মন্ত্রী রয়েছেন তারা জেলে যাবেন। এসি গাড়িতে আর চড়তে দেবে না বড় বড় পুলিশের গাড়িতে চড়তে হবে, সরকারি বিভিন্ন দুর্নীতি করে বড় বড় বাড়ি হাঁকিয়ে রেখেছেন। নরম নরম বিছানা করে রেখেছেন, সেন্ট্রাল এবং মেদিনীপুর জেলে গিয়ে কংক্রিটের উপর মাথায় ইট দিয়ে শুতে হবে এমনটাই মন্তব্য করলেন দিলীপের।

পাশাপাশি বিহারের লালু প্রসাদ যাদবকে নিয়ে তিনি কটাক্ষ তুলে ধরেন, তিনি বলেন এখন তিনি কোথায় আছেন তার ছেলে পুলে এখন জেলে, সেখানেই মিটিং করছেন। দিদিরও তাই অবস্থা হবে। মিটিং এখন কোথায় হবে! তমুক সেন্ট্রাল জেলে।

অন্যদিকে গতকাল পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে তৃণমূলের বিজয় সম্মেলনে অনুষ্ঠানে গোষ্ঠীদ্বন্দ্ব বিষয় নিয়ে তৃণমূলকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। এক কথায় বলা যেতে পারে এই বিজয় সম্মেলনে অনুষ্ঠান থেকে তৃণমূলকে কড়া নিশানা করলেন দিলীপ ঘোষ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *