ক্রীড়া

সোহেলের প্রাক্তন স্ত্রী রোহিতের কে!

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

বলিউড আর ক্রিকেটের মেলবন্ধন বহুদিন থেকে ক্রিকেট দুনিয়ায় গ্রাস করেছে । সেটা প্রেমের হতে পারে আবার কখনও সেটা অন্য বন্ধুর হতে পারে। বলিউড তারকা সলমান খানের ছোট ভাই সোহেল খানের ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা গিয়েছে।ডিভোর্স হতে চলেছে সোহেল ও তার স্ত্রী সীমা খানের।
সীমা খান পেশায় একজন ফ্যাশন ডিজাইনার । ১৯৯৮ সালে সীমা ও সোহেলের বিয়ে হয়। তখন এই বিয়ের বিপক্ষে ছিলেন সীমা খানের পরিবারের সদস্যরা। দুই সন্তানও রয়েছে। যদিও বেশ কয়েক বছর আগেই তাঁদের বিচ্ছেদের জল্পনা তুঙ্গে উঠেছিল। অবশেষে সেটা হলো।
সীমা হলেন বান্টি সচদেবের বোন। তারকামহলে বান্টি বেশ পরিচিত নাম। কর্নারস্টোন স্পোর্টস অ্যান্ড এন্টারটেনমেন্ট নামে একটি ইভেন্ড ম্যানেজমেন্ট সংস্থার মালিক তিনি। বিরাট কোহলী, কে এল রাহুল, ঋষভ পন্থদের সঙ্গে যুক্ত এই সংস্থা। আবার তাঁর সংস্থা বহু তারকার পরামর্শদাতা হিসাবেও কাজ করে। সীমা এবং বান্টির তুতো বোন রিতিকা সচদেব। তা এই সম্পর্কে ‘হিটম্যান’ রোহিত ঢুকে পড়লেন কী ভাবে? এখনও বুঝতে পারছেন না! রোহিতের স্ত্রী-ই হলেন রিতিকা। ফলে ঘুরিয়ে ফিরিয়ে দেখা গেল, সীমা হলেন রোহিতের শ্যালিকা ।
ফলে তাঁদের এই বিতর্ক তে ভারত অধিনায়কও জুড়ে গেলেন।
টানা ব্যর্থ তায় এবার আর পাঁচবারের চ্যাম্পিয়ন রোহিত শর্মার মুম্বইয়ের প্লে অফে কোয়ালিফাই করা সম্ভব নয়। যদিও তারা বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসকে হারায়। ম্যাচের শেষে রোহিত শর্মা বলেন,“পিচ যেমন ছিল এবং শুরুর দিকে যেভাবে উইকেট হারালাম, তাতে কিছুটা চাপ এসেছিল। আমাদেরকে শুধু শান্ত থেকে কাজ সম্পন্ন করতে হত। আমরা একটু ধৈর্যশীল হতেই শেষ পর্যন্ত কাজটি সম্পন্ন করেছি। আমরা এখানে অনেক ক্রিকেট খেলেছি। এরকম পিচে আগেও খেলেছি। মাঝে মাঝে বোলাররা জেতালে ভালোই লাগে। এটি তবে ব্যাটিং-বান্ধব ছিল, উভয় দিক থেকে বাউন্স এবং সুইং দেখতে পাওয়া ভালো ব্যাপার।”
এদিন মুম্বইয়ের ব্যাটার তিলক বর্মার প্রশংসা করে রোহিত বলেন, “অনবদ্য, প্রথম বছর খেলছে, এমন ঠাণ্ডা মাথায় খেলা কখনওই সহজ নয়। আমি মনে করি সে খুব শীঘ্রই ভারতের হয়ে সব ফর্ম্যাটের খেলোয়াড় হতে চলেছে। তার কৌশল এবং মানসিকতা আছে।শেখার ইচ্ছাও আছে। পরের বছরের জন্য এখন থেকেই তৈরী হতে হবে।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।