নেট মাধ্যম

মিও আমোরের বিজ্ঞাপনের জিঙ্গেলে রূপঙ্কেরর পরিবর্তে সোমতলার আত্মপ্রকাশ

এনএফবি, কলকাতাঃ

কলকাতার নজরুল মঞ্চে কেকের অনুষ্ঠানের পর হঠাৎ অসুস্থ হয়ে তাঁর মৃত্যু হয় ৷ আর তাঁর কলকাতার অনুষ্ঠানের ঠিক একদিন আগে কেকের প্রতিভা নিয়ে গায়ক রূপঙ্কর বাগচীর বিরূপ মন্তব্য নিয়ে বিশাল বিতর্কের সৃষ্টি হয়। নেটদুনিয়ায় লাগাতার আক্রমণের মুখে পড়তে হয়েছে রূপঙ্করকে। এমনকি এখনও তা জারি রয়েছে ।

গায়ক রূপঙ্করের প্রতি জনতার রোষের আঁচ লেগেছিল কেক প্রস্তুতকারী সংস্থা মিও আমোরের উপরও। কারণ, মিও আমোরের বিজ্ঞাপনের জিঙ্গলটি রূপঙ্করেরই গাওয়া এবং একসময় তা বেশ জনপ্রিয়ও হয়েছিল। রেডিও থেকে টিভি বিভিন্ন জায়গাতেই শোনা যেত রূপঙ্করের গাওয়া সেই জিঙ্গল। তবে কেকের মৃত্যুর পর সেই জিঙ্গল নিয়ে মিও আমোরের সোশ্যাল মিডিয়া পেজে গিয়ে অনেকেই ক্ষোভ উগরে দেন। দাবি ছিল, তাঁরা কেকের কোম্পানির বিজ্ঞাপনে রূপঙ্করের গলা আর শুনতে চান না। 

বিজ্ঞাপনের প্রচার ঘিরে জনতার রোষে কেই বা পড়তে চায় ৷ তাই লাগাতার আক্রমণের মুখে পড়ে গত জুন মাসেই রূপঙ্করের গাওয়া সেই জিঙ্গল তুলে নেয় কেক প্রস্তুতকারী সংস্থা মিও আমোর। সংস্থার তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছিল, তাঁরা কেকে-কে নিয়ে রূপঙ্করের বক্তব্য মোটেও সমর্থন করে না। এবার জনতার দাবি মেনে নতুন জিঙ্গল নিয়ে হাজির হয়েছে কেক প্রস্তুতকারী সংস্থা। আর এবার সেই বিজ্ঞাপনী জিঙ্গল গাইলেন জনপ্রিয় বাঙালি গায়িকা সোমলতা আচার্য। সম্প্রতি কেক প্রস্তুতকারী সংস্থা মিও আমোরের তরফে সোমলতার গাওয়া নতুন জিঙ্গল পোস্ট করা হয়। লেখা হয়, ‘পুরোনো সুর নতুন গান, আত্মহারা মন প্রাণ আপনাদের ইচ্ছে আর আমাদের চেষ্টা মিলিয়ে আমরা হাজির হলাম নতুন গান নিয়ে।’  

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।