সৌরভ পঞ্চাশ, পঞ্চাশে বড়িশা প্লেয়ার্স কনার্স পুজোও- উদ্বোধন করলেন মহারাজ

স্পোর্টস ডেস্ক,এনএফবিঃ

গত দুই বছররের অতিমারী কাটিয়ে আবার দূর্গা পুজোর ছন্দে মেতে উঠেছে বাঙালি। নানা জায়গায় থিম আর সাবেকিআনা পুজোতে ছেয়ে গেছে শহর। আর এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বড়িশা প্লেয়ার্স কনার্স পা দিল ৫০তম বর্ষে কাকতালীয় ভাবে এবার সৌরভের জন্মদিনও পঞ্চাশ বছরে পড়ল।

এদিন সৌরভের পাড়ার পুজো উদ্বোধনে যেমন সৌরভ গঙ্গোপাধ্যায় ছিলেন তেমনই প্রাক্তন মোহনবাগান সচিব সৃঞ্জয় বসু, সিএবি সচিব তথা সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ছিলেন
এবার বড়িশা পুজোয় ঢুকলে এবার চোখে পড়বে সৌরভের ব্যবহার করা নানা জিনিসপত্র। যেমন লর্ডসের শতরানের ব্যাট ন্যাটওয়েস্ট ফাইনলের ঐতিহাসিক জার্সি। এবার এই পুজোর থিম শুদ্ধ এবং সূচি। কারণ গত দুই বছর করোনা মহামারী দেখিয়েছে মানুষকে শুদ্ধ আর সূচি থাকতে হবে তাই এবার দুর্গা পুজোতেও শুদ্ধ এবং সুচিতার থিম করেছেন। এবার সাবেকি ধাঁচে মায়ের প্রতিমা নির্মিত হয়েছে। আগে কুমোরটুলি থেকেই ঠাকুর এনে পুজো করা হত। কিন্তু এবার মণ্ডপের অস্থায়ী ছাদের তলায় তৈরি হয়েছে প্রতিমা।

ক্লাব সূত্রে খবর ১৯৭২ সালের ৮ জুলাই জন্ম সৌরভের। ওই বছরই সৌরভের বাবা চণ্ডী গঙ্গোপাধ্যায় ও কয়েকজন মিলে পাড়ায় দুর্গাপুজো শুরু করেছিলেন। এই পুজোতেই প্রত্যেকবার কলকাতায় থাকলে অঞ্জলি দেন সৌরভ। ঢাক বাজাতেও দেখা যায় মহারাজকে। এমনই এই পুজোতেই অনেকটা সময় সৌরভকে পাওয়া যাবে এমনটাই সূত্রের খবর।

এদিন মহারাজ সবার পুজো ভালো কাটুক এই বার্তা দিলেন এবার পুজোয় নতুন লুকে মহারাজ নিজের লুক নিয়ে সৌরভ জানিয়েছেন কিছুদিন আগে, অনেকে বলেছে ভালো লাগছে। আমি রাখবো এই লুক কদিন। চলুক না। পুজোয় নিজের পরিকল্পনা নিয়ে সৌরভ জানালেন, ‘পুজোয় বাড়িতেই থাকবো। পুজোয় অনেকে ডাকে সব জায়গায় যাওয়া হয় না তাই কোথাও যাই না।’
প্রসঙ্গত উল্লেখ্য, সৌরভের নেতৃত্বে ২০০২ সালে ভারতের ঐতিহাসিক নটওয়েস্ট ট্রফি জয়ের ২০ বছর উদযাপনে গড়িয়ায় নবদূর্গায় লর্ডসের ব্যালকনি থিম হয়েছে সেই পুজোও সৌরভ উদ্বোধন করেন।

গড়িয়ায় লর্ডসের ব্যালকনিতে সৌরভ – NF Bangla Private Limited (newsfrontbangla.com)

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *