ক্রীড়া

কে বড় নেতা এই নিয়ে ইগো ছিল সৌরভ, বিরাটের মন্তব্য নির্বাচক প্রধান চেতনের

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

ফের সামনে এলো দেড় বছর আগে বিরাট কোহলির ক্যাপ্টেন্সি অধ্যায়ের বিতর্ক। যা নিয়ে তৎকালীন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিতর্ক হয়। এক স্ট্রিং অপারেশনে সামনে চাঞ্চল্যকর তথ্য চলে এলো তৎকালীন তথা বর্তমান নির্বাচক প্রধান চেতন শর্মাকে সেখানে স্পষ্ট বলতে শোনা যাচ্ছে ইগোর লড়াইয়ে বিরাট ক্যাপ্টেন্সি ছাড়েন। যদিও সেই ভিডিওটির সত্যতা যাচাই করেনি এনএফবি।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেই ২০ ওভারের ক্রিকেটে নেতৃত্ব ছেড়ে দেওয়ার ঘোষণা করেছিলেন বিরাট। এরপরে একদিনের ক্রিকেটে তাঁকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। ২০২২ সালে দক্ষিণ আফ্রিকায় গিয়ে লালবলের ক্রিকেটে সিরিজ হারার পর নিজেই টেস্ট ক্রিকেটের নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন বিরাট।

বিরাট জানান যে, তিনি যে একদিনের ক্যাপ্টেন্সি আর করছেন না দল ঘোষণার ৬ মিনিট আগে জানেন যদিও বোর্ড সভাপতি সৌরভ জানান যে তারা বিরাটের সঙ্গে কথা বলেই সরিয়ে দেন। অর্থাৎ সৌরভকে একপ্রকার মিথ্যাবাদী বলেন কোহলি।এরপর চেতন এসে পরিস্থিতি সামাল দেন এই বিতর্কর।

সৌরভকে জয় শাহরা ফের বোর্ড সভাপতি না করার এটাও একটা বড় কারণ এমনটা অনেকে মনে করছেন। যদিও চেতন এবার ভিডিওতে জানালেন, “সৌরভ এবং বিরাটের মধ্যে একটা ইগোর লড়াই ছিল। সৌরভ এক সময় ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছিল। বিরাট সেই সময় নেতা ছিল। কে বড় তা নিয়ে একটা লড়াই ছিল।”

দক্ষিণ আফ্রিকায় টেস্ট খেলতে যাওয়ার আগে একটি সাংবাদিক বৈঠকে বিরাট বলেছিলেন যে, টি-টোয়েন্টি ক্রিকেটে নেতৃত্ব ছাড়ার সময় তাঁকে কেউ বাধা দেননি। যদিও তার কিছুদিন আগেই সৌরভ জানিয়েছিলেন, তিনি নিজে বিরাটকে অনুরোধ করেছিলেন নেতৃত্ব না ছাড়ার জন্য।

এখন দেখার এই বিষয়ে নতুন করে কোনো বিতর্ক হয় নাকি!

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

1 thought on “কে বড় নেতা এই নিয়ে ইগো ছিল সৌরভ, বিরাটের মন্তব্য নির্বাচক প্রধান চেতনের

Comments are closed.