নবান্নে সৌরভ মমতা বৈঠক

এনএফবি, কলকাতাঃ

নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন প্রাক্তন ভারত অধিনায়ক ও প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার বিকেলে নবান্নে যান সৌরভ। মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর প্রায় মিনিট ২০ বৈঠক হয় বলে জানা গেছে। তবে তাঁদের মধ্যে কী নিয়ে কথা হয়েছে, তা নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই।

সাম্প্রতিক অতীতে সৌরভকে নিয়ে রাজনৈতিক মহলে বিভিন্ন জল্পনা তৈরি হয়েছিল। তবে মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক বরাবরই ভালো। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সৌরভের বাড়িতে নৈশভোজ করে গেছিলেন। তারপর বিজেপি সৌরভ সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হয়।

যদিও বিসিসিআই সভাপতি পদ থেকে সৌরভকে সরিয়ে দেওয়ার পর তার তীব্র প্রতিবাদ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবারের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সৌরভকে আমন্ত্রণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি সৌরভের স্ত্রী নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ও চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছিলেন। সৌরভকে বিসিসিআই সভাপতি পদ থেকে বাদ দিয়ে তাঁর সঙ্গে বঞ্চনা করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি দাবি তুলেছিলেন, এই বঞ্চনার ক্ষতিপূরণ হতে পারে সৌরভকে আইসিসি সভাপতি করা হলে। সৌরভ যাতে আইসিসিতে যেতে পারেন তার জন্য প্রধানমন্ত্রীর উদ্দেশ্যেও অনুরোধ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।