জেলা

এসএসকেএম তৃণমূলের কাছে বিলাসিতার জায়গা, মন্তব্য সুকান্তের

এনএফবি,দক্ষিণ দিনাজপুরঃ

পার্থ চ্যাটার্জীকে ঝেড়ে ফেলা তৃণমূলের সহজ নয় কেননা পুরো পার্টি টাই এর সাথে জড়িত। তাই পার্টিতে ও যেমন মহা সচিব পদে রয়েছেন, তেমনি মন্ত্রীত্বেও তাকে রেখে দিতে হচ্ছে। ভয় একটাই পার্থ চ্যাটার্জী যদি মুখ খোলে তাহলে তৃণমূল পার্টির সবাইকেই ভুবনেশ্বরে গিয়ে থাকতে হবে। এই কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সোমবার বালুরঘাটে জেলা বিজেপির কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে সংবাদ মধ্যমের করা বিভিন্ন প্রশ্নের উত্তরে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত বাবু আরও বলেন, ” শুধু পার্থ বাবু শিক্ষা মন্ত্রী থাকালীন এই শিক্ষা দপ্তরে নিয়োগ সংক্রান্ত ব্যাপারে দুর্নীতি হয়েছে তাই নয়! তৃণমূল ২০১১ সালে ক্ষমতায় আসার পর তৎকালীন ও বর্তমান শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর আমলে ২০১২ সালেও শিক্ষক নিয়োগে দুর্নীতি হয়েছে।” তিনি অভিযোগ জানিয়ে বলেন, “আমরা এর শেষ দেখে ছাড়ব, কেননা এই ২০১২ সালের নিয়োগ দুর্নীতি নিয়েও আমরা হাইকোর্টে গিয়েছি, মামলা চলছে, আশা করছি সেখানেও বিচারপতি সিবিআই তদন্তের নির্দেশ দেবেন।”

এর পাশাপাশি এসএসকেএম হাসপাতালে গ্রেফতার হয়ে মন্ত্রী পার্থ চ্যাটার্জীর থাকা ও গতকাল হাইকোর্টে সে ব্যাপার নিয়ে আদালতের বিচারকের করা বিভিন্ন অবজার্ভেশনের উপর মন্তব্য করতে গিয়ে সাংসদ বলেন,” তৃণমূলের নেতা মন্ত্রীরা এসএসকেএম কে বাগান বাড়িতে পরিণত করে ফেলেছে। তাদের বিলাসিতার জায়গা হয়ে উঠেছে। যেখানে সাধারন মানুষকে এসএসকেএম হাসপাতালে চিকিৎসা পরিষেবা পেতে দালাল ধরতে হয় সেখানে এসব তৃণমূল নেতা মন্ত্রীদের চিকিৎসার জন্য নতুন নতুন মেশিন নিয়ে আসা হচ্ছে।”

পাশাপাশি হাইকোর্টে গতকাল বিচারপতি চৌধুরীর এসএসকেএম নিয়ে করা ডাক্তারদের চিকিৎসা পরিষেবা দেওয়ার বিষয়ে যে অবজারভেশন গুলো করেছেন তার উপর মন্তব্য করতে গিয়ে বলেন, “বিচারপতি পর্যন্ত হাসপাতালের চিকিৎসকদের ডাক্তার হওয়ার আগে তাদের শপথ নেবার কথা স্মরণ করিয়ে দিয়েছেন।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।