পন্থ, শ্রেয়সের ব্যাটে অক্সিজেন পেলো টিম ইন্ডিয়া

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

বাংলাদেশের বিরুদ্ধে চলতি টেস্টের দ্বিতীয় দিনে দশ উইকেট হারাল ভারত। শুক্রবার ৩১৪ রানেই অল আউট হয়ে যান কেএল রাহুল-বিরাট কোহলি’রা। জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে ৭ রান সংগ্ৰহ করল বাংলাদেশ।

প্রথম ইনিংসে ২২৭ রানে অল আউট হয় বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে ৩১৪ রান করে ভারতীয় দল। টেস্টের দ্বিতীয় দিনে সবক’টি উইকেট হারাল রাহুল দ্রাবিড়ের ছাত্ররা। শতরানের দোরগোড়া থেকে আউট হয়ে সাজঘরে ফিরলেন ঋষভ পন্থ। ৯৩ রান করলেন বাম হাতী ব্যাটার।

অন্যদিকে দুরন্ত পারফরম্যান্স করলেন শ্রেয়স আইয়ার। ৮৭ রান করলেন কেকেআর অধিনায়ক। তাদের সৌজন্যেই কার্যত সম্মানজনক রানে পৌঁছায় ভারতীয় দল।

পন্থ, শ্রেয়স ছাড়া এই দিন কেউই বেশিক্ষণ উইকেটে দাঁড়াতে পারেননি। ব্যাট হাতে ২৪ রানের গন্ডি টপকে যেতে পারেননি বিরাট কোহলি, চেতশ্বর পূজারা। ২০ রান করে আউট হয়েছেন শুভমন গিল। অধিনায়ক রাহুল করেছেন মাত্র ১০ রান। টপ অর্ডার ব্যাটারদের ব্যর্থতা পূরণ করতে পারেননি লোয়ার অর্ডার ব্যাটাররা। অক্ষর প্যাটেল ৪ রান করে আউট হন। রবিচন্দ্রন অশ্বিন করেন মাত্র ১২ রান। ১৪ রান করেন জয়দেব উনাদকাট (অপরাজিত) এবং উমেশ যাদব। শেষ উইকেটে মহম্মদ সিরাজ করেন ৭ রান। এই সুবাদে ৩১৪ রানে পৌঁছায় ভারত। এই দিন বাংলাদেশের হয়ে চারটি করে উইকেট নেন শাকিব আল হাসান এবং তাইজুল ইসলাম। একটি করে উইকেট নেন তাসকিন আহমেদ ও মেহেদী হাসান। টেস্টের দ্বিতীয় দিনে ভারতের সমস্ত উইকেটের পতন হওয়ার পর ব্যাট করতে নামে বাংলাদেশ। এই দিনের শেষে তাদের স্কোর ৭/০।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।