ক্রীড়া

ছবি তুলতে গিয়ে সুনীলকেই সরিয়ে দিচ্ছেন অস্থায়ী রাজ্যপাল- ভাইরাল ভিডিও

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

রবিবার কলকাতার যুবভারতীতে হয়ে গেলো ১৩১ তম ডুরান্ড কাপ ফাইনাল। মুম্বাই এফসি-কে ২-১ গোলে হারিয়ে ডুরান্ড চ্যাম্পিয়ন হয় বেঙ্গালুরু এফসি। ফাইনালের পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে। যেখানে দেখা যাচ্ছে বেঙ্গালুরুর অধিনায়ক সুনীল ছেত্রীর হাতে ট্রফি তুলে দেওয়ার পর ছবি তোলার সময় তাঁকে ঠেলে সরিয়ে দেন পশ্চিমবঙ্গের অস্থায়ী রাজ্যপাল লা গণেশন! যদিও এই ভিডিও ক্লিপের সত্যতা নিউজ ফ্রন্ট বাংলা যাচাই করেনি।

নেটমাধ্যমে প্রকাশিত ভিডিয়োতে দেখা যায়, পশ্চিমবঙ্গের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং অস্থায়ী রাজ্যপাল লা গণেশন সুনীল ছেত্রীর হাতে ডুরান্ড ট্রফি তুলে দেন। সেই সময় দেখা যায়, ছবির ফ্রেমে আসতে বাঁ হাত দিয়ে সুনীলকে ঠেলে সরিয়ে দেন দেন রাজ্যপাল। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের প্রশ্ন, ডুরান্ড কাপ সুনীল জিতেছেন না গণেশন? কারণ ছবিতে দেখা যায় ডুরান্ড জয়ী অধিনায়ক সুনীল কোনও রকমে ট্রফিটি ছুঁয়ে দাঁড়িয়ে রয়েছেন। তবে এই বিষয়ে অবশ্য সুনীল, বেঙ্গালুরু এফসি বা ভারতীয় ফুটবলের তরফে কোনও মন্তব্য করা হয়নি।
ঘরোয়া ফুটবলে আই লিগ, আইএসএল, ফেডারেশন কাপ, সুপার কাপ জিতেছে বেঙ্গালুরু। এএফসি কাপেও রানার্স-আপ হয়েছে তারা। এ বার ডুরান্ড কাপও ঢুকে গেল তাদের ঘরে। সুনীলের স্বপ্ন পূরণ হল।