চুরির ঘটনা ঘিরে উত্তেজনা চকগোপাল গ্রামে

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

দোকানে চুরির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ ছড়ালো পূর্ব মেদিনীপুর জেলার চকগোপাল গ্ৰামের দ্বিতীয় তারাপীঠে। সূত্রের খবর একটি পানের দোকানে চুরির ঘটনাকে কেন্দ্রে করে তারাপীঠ মন্দির কমিটির সঙ্গে বচসা বাধে চকগোপাল গ্ৰামীণ কমিটির।

জানা গেছে ,প্রথমে কথা কাটাকাটি দিয়ে বচসা শুরু হলেও তা শেষ অবধি হাতাহাতির পর্যায়ে চলে যায়। তারপর দুই পক্ষই বাঁশ,লাঠি,রড নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত হয়েছে দুই পক্ষের বেশ কয়েকজন। আহতদের মধ্যে মহিলাও রয়েছেন বলে জানা গিয়েছে। এরপর স্থানীয়দের তৎপরতায় আহতদের পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে সমগ্র এলাকায় ৷ এই ঘটনার পরে মন্দির অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

শনিবার দুপুরে ঘটনাস্থলে আসে পাঁশকুড়া থানার আই সি আশিস মজুমদার সহ বিশাল পুলিশ বাহিনী।এসেই গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়ে আই সি সহ অন্যান্য পুলিশরা । এরপর গ্রামবাসীদের বক্তব্য শোনেন আই সি।পরে সংবাদমাধ্যম কে পুলিশ জানায়,”আমরা দুপক্ষের সাথে কথা বলে তদন্ত করছি। প্রাথমিক তদন্ত হলেও এখনও তদন্ত চলছে।যারা এই ঘটনায় দোষী সাব্যস্ত হবে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। তবে আজ দুপুর থেকে মন্দির আপাতত দর্শনার্থীদের জন্য বন্ধ করা হলো।”


খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485

Leave a Reply

Your email address will not be published.