খারাপ খবর ফ্রান্সে চোট পেয়ে ছিটকে গেলেন বেনজিমা

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

রবিবার থেকে শুরু বিশ্বকাপ। এর ঠিক তিনদিন পর অর্থাৎ ২৩ নভেম্বর বিশ্বফুটবলের এই মহাযুদ্ধে নিজেদের অভিযান শুরু করবে গত বারের চ্যাম্পিয়ন দলটি। কিন্তু তার আগেই সিঁদুরে মেঘ দেখল ফরাসি শিবির। প্রতিযোগিতা শুরুর আগেই দল থেকে বাদ পড়লেন করিম বেনজিমা।

চলতি বছর ফ্রান্সের দলে নেই পল পোগবা, একগোলো কান্তের মতো ফুটবলাররা। চোটের কারণে বিশ্বকাপ দলে নেওয়া হয়নি তাদের। এরই মধ্যে বেনজিমা’ও দল থেকে ছিটকে গেলেন। যা বিরাট সমস্যায় ফেলতে পারে কিলিয়ন এমবাপে, এন্টনি গ্রিজম্যানদের। দল থেকে বাদ পড়ে হতাশ বেনজিমা। একটি আবেগী টুইট করেছেন এবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। তিনি লিখেছেন, “জীবনে আমি কখনও এত সহজে হাল ছেড়ে দেওয়ার কথা ভাবিনি। সব সময় নিজের সেরাটা দিয়েছি। কিন্তু আজ যা হল, তা মোটেই ঠিক নয়। জানি না এই পরিস্থিতিতে আমাদের দলের পাশে কে দাঁড়াবে। বিশ্বকাপ সফর ভাল হোক। আমাকে শুভকামনা জানানোর জন্য প্রত্যেককে ধন্যবাদ।”

গত শনিবার অনুশীলন করার সময় আচমকাই থাইয়ের উপরের দিকে গুরুতর চোট পেয়ে যান বেনজিমা। যন্ত্রনায় কাতরাতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গে দলের ফিজিও এবং অন্যান্য চিকিৎসকরা তাঁর প্রাথমিক চিকিৎসা করেন। তার পরেও যন্ত্রনা কমেনি বেনজিমা’র।

সূত্রে জানা যাচ্ছে, বেশ কিছুক্ষণ উঠে দাঁড়াতে পারছিলেন না ফরাসি তারকা। এরপর ফ্রান্সের অনুশীলনের শিবির থেকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে স্ক্যান করা হয়। এর পরই দুঃসংবাদ পায় ফ্রান্স। স্ক্যান করার পর রিপোর্টে চিকিৎসকরা জানান, বেনজিমার চোট গুরুতর। সেই কারণে অন্তত তিন সপ্তাহের জন্য বিশ্ৰাম নিতে হবে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *