স্থানীয়

শীতলকুচিতে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য

এনএফবি, কোচবিহারঃ

এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল কোচবিহারের শীতলকুচি ব্লকের কার্জিরদিঘি এলাকায়। মৃতের নাম সত্যেন বর্মন। ওই এলাকারই বাসিন্দা তিনি। শুক্রবার সকালে সত্যেনের রক্তাক্ত দেহটি রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শীতলকুচি থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, শুক্রবার সকাল বেলা শীতলকুচি ব্লকের রাজারবাড়ি কার্জিদিঘী এলাকায় সত্যেন বর্মন নামে এক যুবকের ক্ষতবিক্ষত মৃত দেহ উদ্ধার করে শীতলকুচি থানার পুলিশ। ওই যুবকের দেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। ওই যুবককে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এবিষয়ে এডিশনাল এসপি অমিত ভার্মা বলেন, রাজার বাড়ি কার্জিদিঘী এলাকার রাস্তায় শুয়ে থাকা এক যুবকের দেহ ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করে শীতলকুচি থানার পুলিশ। মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার মামলা রুজু করা হয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে শীতলকুচি থানার পুলিশ। সকাল বেলা এমনটাই জানান এডিশনাল এসপি অমিত ভার্মা।