রেল দুর্ঘটনায় উদ্বেগ প্রকাশ করে টুইট মুখ্যমন্ত্রীর

এনএফবি, কলকাতাঃ

জলপাইগুড়ির রেল দুর্ঘটনায় উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় টুইটে মুখ্যমন্ত্রী লেখেন, “ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসের মর্মান্তিক দুর্ঘটনার কথা শুনে গভীরভাবে উদ্বিগ্ন। রাজ্য সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা, ডিএম/এসপি/আইজি উত্তরবঙ্গ উদ্ধার ও ত্রাণ তদারকি করছেন। আহতদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসা সেবা দেওয়া হবে।“

দুর্ঘটনার পরে বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুর্ঘটনার পরে টুইট করে সমবেদনা জানান কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণো।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ জলপাইগুড়ির ময়নাগুড়িতে গুয়াহাটিগামী বিকানের এক্সপ্রেসের বেশ কয়েকটি কামরা লাইনচ্যুত হয়ে যায়। এই দুর্ঘটনার এখনও পর্যন্ত নিহত হয়েছেন ৬ জন। উদ্ধার করা হয়েছে ৪০ জনকে। আর ২৬ জনকে আহত অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ১৫ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক।
ভয়াবহ এই দুর্ঘটনায় ট্রেনটির ৭ টি কামরা বাজেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, তবে ক্ষতিগ্রস্ত মোট ১২ কামরা বলেই প্রাথমিক অনুমান। রাতের অন্ধকারেই জোরকদমে চলছে উদ্ধারকার্য। জানালা কেটে যাত্রীদের উদ্ধার করা হচ্ছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলেই মনে করছে উদ্ধারকারীর দল। ট্রেনের প্রায় ৭টি কামরা ভীষণ বাজেভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রাথমিকভাবে অনুমান রেলটিতে মোট ৭০০ জন যাত্রী ছিল। তবে এই বিষয়ে সঠিকভাবে কিছু জানা যায়নি।


খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485

Leave a Reply

Your email address will not be published.