নতুন ভবনের দ্বারোদঘাটন

এনএফবি, কোচবিহারঃ

করোনা বিধি মেনে কোচবিহারের ঘোকসাডাঙ্গা থানার নতুন ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হল আজ। ওই নতুন ভবনের দ্বারোদঘাটন করেন কোচবিহার জেলার পুলিশ সুপার সুমিত কুমার।

এছাড়াও উপস্থিত ছিলেন মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা, মাথাভাঙা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল, ঘোকসাডাঙ্গা থানার ওসি মজিদ শা, কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি উমাকান্ত বর্মন, উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান বিনয়কৃষ্ণ বর্মন, মাথাভাঙা দুই নং ব্লকের বিডিও উজ্জ্বল সরদার সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।

ঘোকসাডাঙ্গা থানার নতুন ভবনের দ্বারোদঘাটনের পাশাপাশি এদিন মেখলিগঞ্জ থানার গোলঘর উদ্বোধন করেন স্কুল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী ও কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার। বর্তমান সময়ে কোচবিহার জেলা পুলিশের পক্ষ থেকে কোচবিহার জেলায় বিভিন্ন থানার পরিকাঠামোগত উন্নয়নের জন্য সরকারের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কোচবিহার জেলা পুলিশ সুপার বলেন, “এতে পুলিশ অফিসারদের যেমন কাজের সুবিধে হবে। তেমনি সাধারণ মানুষ বিভিন্ন প্রয়োজনে থানায় পুলিশের সহযোগিতা নিতে এসে একই জায়গায় সমস্ত কিছু সুবিধা পাবেন।”


খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485

Leave a Reply

Your email address will not be published.