ফিচাররাজ্য

রাজ্য সরকার আইন শৃঙ্খলা রক্ষায় ব্যর্থ, দাবি সুকান্তের

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ

হাঁসখালি কাণ্ড সহ একের পর এক রাজ্যে খুন ও ধর্ষণের ঘটনায় রাজ্য সরকারকে আইন শৃঙ্খলা রক্ষায় ব্যর্থ বলে দাবি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। ফলে রাজ্যে কেন্দ্রীয় হস্তক্ষেপের দাবিতে পুনরায় সরব হলেন সুকান্ত মজুমদার।

আজ বালুরঘাটে এক সাংবাদিক বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি রাজ্য সরকারের বিরুদ্ধে এই অভিযোগ জানিয়ে বলেন, “প্রায় প্রতিদিন রাজ্যের কোথাও না কোথাও মহিলা থেকে নাবালিকা থেকে শিশুরা ধর্ষিত হচ্ছে। কিন্তু পুলিশ সে ভাবে কাউকেই রক্ষা করতে তো পারছেই না। উলটে যাদের এসব ঘটনায় গ্রেফতার করছে তাদের বিরুদ্ধে জোরালো আইনি ধারা প্রয়োগ না করায় দোষীরা খালাস পেয়ে যাচ্ছে।” যার ফলে এই রাজ্যে মহিলাদের মধ্যে একটা ভয়ের পরিবেশ দেখা দিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

তিনি আরও বলেন, “হাঁসখালি ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। যা থেকে পরিষ্কার পুরো ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে সরকার। কারণ এই ঘটনার পেছনে তৃণমূল নেতার ছেলের নাম উঠে এসেছে।” তার দাবি রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। মানুষই তা বুঝতে পারছে। কেন্দ্রকে এবার রাজ্যের দায়িত্বভার বুঝে নেওয়া উচিত।

এর পাশাপাশি এসএসসি দুর্নীতি নিয়ে সরব হয়েছেন সুকান্ত মজুমদার। বিধায়কের নির্দেশে প্যাডে লিখে রোল নম্বর লিখে নিয়োগ হয়েছে বলে তিনি অভিযোগ করেন।আদালতের নির্দেশে সি বি আই তদন্ত করে এর মুল কিংপিনকে ধরবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ডিজেল ও পেট্রোলের মূল্য বৃদ্ধি নিয়ে বলতে গিয়ে বলেন, যুদ্ধ থেমে গেলে পরে পেট্রোপণ্যের দাম স্বাভাবিক হবে।

আরও পড়ুনঃ থানা গুলো তৃণমূলের পার্টি অফিসঃ শুভেন্দু