জেলাফিচার

যানজটের মূল কারণ জানতে বাইকে চড়ে শহর ঘুরলেন পুলিশ সুপার

এনএফবি,জলপাইগুড়িঃ

জলপাইগুড়ি শহরের দু একটি রাস্তা বাদ দিলে শহরের বাকি রাস্তা গুলি খুব একটা চওড়া নয়। তার উপর দিন কে দিন শহরে যানবাহনের সংখ্যা বেড়েই চলছে। এর সঙ্গে শহরে প্রতিদিন পাল্লা দিয়ে বেড়ে চলেছে টোটো রিক্সা। ফলে ট্রাফিক পরিস্থিতি সামাল দিতে হিমসিম খায় পুলিশ। আর এর জেরে নিত্যদিন ট্রাফিক সংক্রান্ত বিভিন্ন অভিযোগ আসতেই থাকে পুলিশের কাছে।

শুক্রবার জলপাইগুড়ি কোতোয়ালি থানার ট্রাফিক পুলিশ অফিসে একটি পানীয় জল প্রকল্পের উদ্বোধন করতে আসেন পুলিশ সুপার দেবর্ষি দত্ত। উদ্বোধনের পর শহরের ট্রাফিক ব্যাবস্থার গ্রাউন্ড জিরো পরিস্থিতি খতিয়ে দেখতে আচমকাই তিনি বাইকে চড়ে শহর ঘোরেন। এদিন তিনি ওসি ট্রাফিক বাপ্পা সাহার বাইকে চেপে শহরের ট্রাফিক পরিস্থিতি খতিয়ে দেখেন।

নিজস্ব চিত্র

ঘটনায় পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, ” ট্রাফিক ব্যাবস্থাকে ঢেলে সাজাবার পরিকল্পনা রয়েছে। তাই জলপাইগুড়ি শহরের ট্রাফিক পরিস্থিতি ঠিক কেমন, শহরে যান জটের মূল কারন কি? মানুষ কতটা ট্রাফিক আইন মেনে চলছে তা দেখবার জন্য বাইকে শহর ঘুরে পরিস্থিতি দেখলাম।” তবে বৃষ্টি ছিল। তাই রাস্তাঘাট অপেক্ষাকৃত ফাঁকা ছিল। পরিস্থিতি সামাল দিতে ডি এস পি ট্রাফিক এবং ওসি ট্রাফিককে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।