জেলা

ইভিএম মেশিন পরীক্ষার কাজ মহকুমা শাসকের দপ্তরে

এনএফবি, কোচবিহারঃ

আগামী ২৭ শে ফেব্রুয়ারি রাজ্যের অন্যান্য পুরসভা গুলোর সাথে সাথে কোচবিহার জেলার পাঁচটি পুরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। মাথাভাঙ্গা পুরসভা নির্বাচন আগামী ২৭ শে ফেব্রুয়ারি অনুষ্ঠিত হচ্ছে। মাথাভাঙ্গা পুরসভায় ১২ টি ওয়ার্ড রয়েছে। ইতিমধ্যে দুটি ওয়ার্ড তৃণমূল কংগ্রেস বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে। বাকি দশটি ওয়ার্ডে নির্বাচন হবে আগামী ২৭ শে ফেব্রুয়ারি। দশটি ওয়ার্ডে ত্রিমুখী লড়াই হচ্ছে। এবছর পুরসভার নির্বাচনে ব্যালট এর বদলে ইভিএম মেশিনে ভোট হচ্ছে। তাই ইভিএম মেশিনে কমিশনিং এর কাজ শুরু হয়েছে আজ মাথাভাঙ্গা মহকুমা শাসকের দপ্তরে।
মাথাভাঙ্গার মহকুমা শাসক অচিন্ত্য কুমার হাজরা বলেন,” যেহেতু ২৭ তারিখ নির্বাচন। হাতে আর মাত্র কয়েকটা দিন বাকি রয়েছে। তাই সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধি এবং প্রার্থীদের নিয়ে ইভিএম মেশিন পরীক্ষা এবং কমিশনিং এর কাজ সুষ্ঠুভাবে শুরু হয়েছে। এতে তৃণমূল, বিজেপি, সিপিএম, সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধি এবং প্রার্থীরা রয়েছেন। খুব শান্তিপূর্ণভাবেই এই কাজ চলছে মহকুমা শাসকের দপ্তরে।”
প্রশাসন সূত্রে জানা গিয়েছে, আগামী ২৭ শে ফেব্রুয়ারি পুরসভা নির্বাচন উপলক্ষে মাথাভাঙ্গা যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য পুলিশ প্রশাসন এবং সাধারণ প্রশাসন যথেষ্ট তৎপর রয়েছে।

আরও পড়ুনঃ ৩৫ সপ্তাহে গর্ভপাতের সম্মতি, নজিরবিহীন রায় আদালতের