বিজেপির নিউটাউন ক্লাবের পুজো উদ্বোধনকে কেন্দ্র করে সম্পাদকের ওপর তৃণমূলের দুষ্কৃতী হামলার অভিযোগ

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ

দক্ষিণ দিনাজপুর জেলার প্রশাসনের নির্দেশ কে অমান্য কর মিঠুন চক্রবর্তী নিউ টাউন ক্লাবের পুজো উদ্বোধন করেন ৷এরপরই গত কাল রাত্রে টিএমসির একদল কর্মী নিউটন ক্লাবের সম্পাদক অরিজিত মহন্তর বাড়ি হামলা করে বলে অভিযোগ করেছেন সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

শ্রীরামপুরে একটি সাংবাদিক সম্মেলন করে এই বিষয়ে সাংসদ জানান, তিনি গতকাল রাত্রে কোলকাতায় ফেরার সময় ট্রেনে বিষয়টি শোনেন ৷ বিষয়টি শুনেই বালুরঘাট থানায় ফোন মারফত জানান ৷ পুলিশ রাত্রে অরিজিত বাবুর বাড়ি গেলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। পুলিশ তাদের আটক বা গ্রেপ্তার করতে পারেনি বলে অভিযোগ সাংসদের। তিনি এবিষয়ে জানান, তৃণমূল নোংরা রাজনীতি শুরু করেছে ৷ আগামী নির্বাচনে তৃণমূলের রাজত্ব বাজেয়াপ্ত হতে চলেছে ৷ জনগণ এখন বিজেপিকে বিশ্বাস করতে শুরু করছে ৷ তাই তৃণমূল এই রকম নোংরা খেলা শুরু করেছে বলে জানান সাংসদ সুকান্ত মজুমদার।

নিজস্ব চিত্র

আজ ওই ক্লাবের সম্পাদক অরিজিৎ মহন্ত বালুঘাট থানায় এসে অভিযোগ দায়ের করেছেন । তিনি জানান, একদল দুষ্কৃতী গতকাল রাতে তার উপরে চড়াও হন, যদিও এই ব্যাপারে তিনি কোন রাজনৈতিক সংঘর্ষ কিনা সেই বিষয়ে সঠিক ভাবে মুখ খোলেননি।

নিজস্ব চিত্র

তবে এই বিষয়ে তৃণমূলের নেতা সুভাষ চাকি জানান, এটি সম্পূর্ণ বিজেপির মিথ্যে বানানো ঘটনা ৷ আসলে বাজারে টাকা তোলা কে কেন্দ্র করে নিজেদের মধ্যেই এই গন্ডগোল হয়েছে বলে সুভাষ বাবু জানান।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।